চট্টগ্রামে রাতের অন্ধকারে পুলিশের উপর শিবিরের হামলা; আহত ৪

chittagong

chittagong Fireচট্টগ্রাম নগরীর আগ্রাবাদ ও বদ্ধারহাট এলাকায় রাতের অন্ধকারে পুলিশকে লক্ষ্য করে গুলি ও ককটেল বিস্ফোরণ করে শিবিরকর্মীরা। এতে ডবলমুরিং থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম মাথায় গুলিবিদ্ধ ও বদ্দারহাটে ককটেল বিস্ফোরণে দুই পুলিশ সদস্য আহত হয়।

জানা যায়, নগরীর আগ্রাবাদ এলাকায় রাত পৌনে ৭ টার দিকে পুলিশকে লক্ষ্য করে ১০ থেকে ১২ রাউন্ড গুলি ছুড়ে শিবিরের কর্মীরা। এ সময় এস আই সাইফুল ইসলামের মাথায় গুলি লাগে। হামলাকারীরা মটর সাইকেলে করে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারে নি।

এদিকে বদ্দারহাট এলাকায় পুলিশকে লক্ষ্য করে ১৫টির মতো ককটেল ছুড়ে মারে এক শিবির কর্মী। মটর সাইকেলে করে পালিয়ে যাওয়ার সময় পুলিশের ছোড়া গুলিতে এনামুল নামে এক মটর সাইকেল আরোহী পড়ে গিয়ে আহত হয়। তাকে আটক দেখিয়ে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার তানভির আরাফাত জানান, আগ্রাবাদের বেপারি পাড়া এলাকায় কয়েকজন পুলিশ ডিউটিতে ছিলেন। কাদের মোল্লার মৃত্যুদন্ড বাতিলের রায় খারিজ করে দেওয়ায় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা এ আক্রমন করে। সন্ধ্যার পর অন্ধকার হয়ে আসলে একটি মটর সাইকেল থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে পালিয়ে যায় তারা। আহত এস আই সাইফুল ইসলামকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এদিকে বদ্দারহাট এলাকায় পুলিশকে লক্ষ্য করে ছোড়া ককটেলের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানতে পেরেছি।