সাতক্ষীরায় আ.লীগের ২ নেতা খুন

sathkhira

sathkhiraসাতক্ষীরা কলারোয়া পৌরসভার গোপীনাথপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজুর রহমান আজুকে (৬০) কুপিয়ে হত্যা করেছে একদল মুখোশধারী দুর্বৃত্ত। গতকাল রাত সাড়ে ১২টার দিকে এ নিহতের ঘটনা ঘটে।

নিহতের পরিবার জানায়, রাতে একদল মুখোশধারী দুর্বৃত্ত আজুর বাড়িতে হামলা চালায়। এ সময় আজু নিজেকে রক্ষা করতে বাড়ি থেকে দৌঁড়ে পালায়। একপর্যায়ে তিনি পার্শ্ববর্তী একটি বাগানে পড়ে গেলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র ‍দিয়ে তাকে এলোপাতাড়ি কোপান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অন্যদিকে কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ-সম্পাদক মেহেদী হাসান জজ আলী (৩৮) খুন হয়েছেন। জজ আলী কলারোয়া উপজেলার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আজিজুর রহমানের ছোট ভাই।

বৃহস্পতিবার দিনগত রাত ১টার দিকে তার নিজ রাড়ি থেকে ডেকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে পাশ্ববর্তী ঋষিপাড়া খালের পাড়ে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। জজ আলী জয়নগর ইউনিয়ন নিজাম মোড়লের ছেলে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারাহ খান দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আমরা ধারণা করছি পূর্ব শত্রুতার জের ধরে তাদের খুন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।