অসুস্থতার জন্য সিএমএইচে এরশাদ: রুহুল আমীন হাওলাদার
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

অসুস্থতার জন্য সিএমএইচে এরশাদ: রুহুল আমীন হাওলাদার

Ruhul Amin Howladerজাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ অসুস্থতার জন্য সিএমএইচে ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার। তিনি আজ এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের একথা জানান।

রুহুল আমীন জানান, অসুস্থতার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান সিএমএইচে ভর্তি হয়েছেন। তিনি অসুস্থতার কারণে মাঝে মাঝে সিএমএইচে যেতেন। এর আগেও কয়েকবার গিয়েছেন।

দলীয় সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার রাত ১১টা ৪০ মিনিটে এরশাদকে তার বারিধারার বাসা থেকে র‌্যাব আটক করে নিয়ে যায়।

র‌্যাব-১-এর পরিচালক কিসমৎ হায়াত রাত পৌনে ১২টায় বলেন, এরশাদকে আটক করা হয় নি। তিনি চিকিৎসার জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) যাচ্ছেন। র‌্যাব তাকে নিরাপত্তা দিচ্ছে।
এদিকে, নির্বাচন বর্জনের সিদ্ধান্তে এরশাদ অনড় থাকায় তার স্ত্রী রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির (জাপা) একাংশকে নির্বাচনে রাখার আয়োজন সরকার প্রায় সম্পন্ন করেছে। এমনকি এই অংশটিকে দলীয় প্রতীক লাঙ্গল বরাদ্দ দেওয়ার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। সরকারের এমন তৎপরতার খবর প্রচার হওয়ায় তড়িঘড়ি করে গতকাল বেলা ১২টায় সিইসিকে চিঠি দেন জাপার চেয়ারম্যান এইচ এম এরশাদ। চিঠিতে তিনি ৫ জানুয়ারি অনুষ্ঠেয় নির্বাচনে জাপার নির্বাচনী প্রতীক ‘লাঙ্গল’ কাউকে বরাদ্দ না দিতে কমিশনকে অনুরোধ করেন।

এই বিভাগের আরো সংবাদ