রাজনীতির নামে অপরাজনীতি করা যাবে না: মোমিন মেহেদী

0
70
ndb

ndpএনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নতুন প্রজন্ম মনে করে রাজনীতির নামে অপরাজনীতি করা যাবে না। তাহলেই জনগণ নতুন করে রাজনীতিকদেরকে বিশ্বাস করবে, ভালোবাসবে।

শুক্রবার সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ‘জামায়াত-শিবিরকে আর্থিক সহায়তা বন্ধ ও প্রতিটি অফিস সিলগালা মেরে কার্যত নিষিদ্ধ করার পাশাপাশি ইসলামী ব্যাংকে প্রশাসক নিয়োগ এবং সায়ত্বশাসিত ঘোষণার দাবী’তে এক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। নতুনধারা বাংলাদেশের (এনডিবি) আয়োজিত এই মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

সমাবেশে সভাপতিত্ব করেন এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। এতে প্রধান বক্তা ছিলেন এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা।

মানববন্ধনে বক্তারা বলেন, ইসলামী ব্যাংকে প্রশাসক নিয়োগ ও সাত্বশাসিত ঘোষণা এখন নতুন প্রজন্মের দাবি। তারা ইসলামী ব্যাংকের তত্ত্বাবধায়নে নতুন করে জামায়াত-শিবির-জঙ্গীদের উত্থান দেখতে চায় না। স্বাধীনতার পক্ষের প্রতিটি মানুষ নতুন প্রজন্মের এই দাবির সাথে ঐক্যবদ্ধ হচ্ছে।

এনডিবির মহাসচিব মরিয়ম আক্তারের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন- এনডিবির যুগ্ম মহাসচিব ফিরোজ আলম, হাবিবুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ রানা, এম ইলিয়াস, মেহেদী হাসান রানা, হামিদুল ইসলাম, মো. সুমন, আশরাফুজ্জামান মিতুল, আশিষ কুমার মণ্ডল, মিহাদুল ইসলাম মিহাদ, প্রমুখ।

কেএফ