আমন্ত্রণপত্র ও কস্টিউম বিতরণ ৪, ৫ ও ৬ এপ্রিল

ঢাবির ৪৮তম সমাবর্তন

0
57
DU_University

DU_Universityঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪৮তম সমাবর্তনের আমন্ত্রণপত্র এবং একাডেমিক কস্টিউম বিতরণ কার্যক্রম আগামি ৪ও ৫ এপ্রিল সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এবং ৬ এপ্রিল সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত বিতরণ করা হবে।

বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিস থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সমাবর্তনে অংশগ্রহণকারীদের  নির্ধারিত সময়ের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন, বিজ্ঞান ক্যাফেটেরিয়া (কার্জন হল), বিজনেস স্টাডিজ অনুষদ ভবন এবং ছাত্র-শিক্ষক কেন্দ্রের প্যান্ডেল থেকে আমন্ত্রণপত্র ও একাডেমিক কস্টিউম সংগ্রহ করতে হবে।

এছাড়া শিক্ষক, সিনেট সদস্য, সিন্ডিকেট সদস্য, একাডেমিক পরিষদের সদস্য, এফিলিয়েটেড কলেজ ও ইনস্টিটিউটসমূহের অধ্যক্ষ, পরিচালকদের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে।

কলা, সামাজিক বিজ্ঞান ও চারুকলা অনুষদভুক্ত বিভাগসমূহ, আধুনিক ভাষা, সমাজকল্যাণ ও গবেষণা, স্বাস্থ্য ও অর্থনীতি, ডিজাস্টার ম্যানেজমেন্ট এন্ড ভালনারেবিলিটি ইনস্টিটিউট, ঢাকা স্কুল অব ইকোনোমিক্স এবং আনসার ও ভিডিপি একাডেমির গ্র্যাজুয়েটদের সামাজিক  বিজ্ঞান অনুষদ ভবন থেকে একাডেমিক কস্টিউম সংগ্রহ করতে হবে।

শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, শিক্ষা অনুষদ, চিকিৎসা অনুষদ, স্নাতকোত্তর চিকিৎসা বিজ্ঞান ও গবেষণা অনুষদ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, হোমিওপ্যাথিক আয়ুর্বেদিক, নার্সিং কলেজসমূহ, টেকনোলজি ইনস্টিটিউট, কলেজসমূহের  গ্র্যাজুয়েট এবং এম.ফিল, পিএইচডি ও পদক প্রাপ্তদের ছাত্র-শিক্ষক কেন্দ্র থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে।

বিজ্ঞান, আইন, জীববিজ্ঞান, ফার্মেসী, আর্থ এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস, ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজী অনুষদভুক্ত বিভাগসমূহ, পুষ্টি ও খাদ্যবিজ্ঞান, পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ, তথ্য প্রযুক্তি, লেদার এন্ড টেকনোলজি ইনস্টিটিউটসমূহ এবং টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের গ্র্যাজুয়েটদের কার্জন হলের বিজ্ঞান ক্যাফেটেরিয়া থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে।

বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভাগসমূহ এবং ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট-এর গ্র্যাজুয়েটদের বিজনেস স্টাডিজ অনুষদ ভবন থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে ।

উল্লেখ্য, আগামী ৭ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই সমাবর্তন অনুষ্ঠিত হবে।

এএইচ/ঢাবি প্রতিনিধি