‘শুদ্ধি’র জালে এবার আমির

0
87

amirঅনেক আগেই বলিউডের আপকামিং সিনেমা শুদ্ধি থেকে বিদায় নিয়েছে হৃত্বিক রোশন ও কারিনা কাপুর। এর অভিনেতা ও অভিনেত্রী নিয়ে চলছে ধোঁয়াশা জাল। কখনো বলা হচ্ছে রনবীর কাপুর হচ্ছেন শুদ্ধির মূল অভিনেতা আবার কখনো আমির শাহরুখের নাম। শেষ পর্যন্ত সিনেমায় নায়িকার ভূমিকায় চেন্নাই এক্সপ্রেসে ঝড় তোলা দীপিকা পাডুকোন ঠিক হলেও ধোঁয়াশা কাটেনি নায়ক চরিত্র নিয়ে। সম্প্রতি ভাবা হচ্ছে সিনেমাটিকে নায়কের ভূমিকায় থাকছেন ধুম থ্রি খ্যাত আমির খান। বৃহস্পতিবার তেমনই ইংগিত পাওয়া গেছে শুদ্ধির প্রযোজক করন জোহরের কাছ থেকে।

করন জোহর জানিয়েছেন, আমির খানকেই ভাবা হচ্ছে শুদ্ধির মূল নায়কের ভূমিকায়। ইতোমধ্যে তার সাথে সিনেমাটির স্ক্রিপ্ট নিয়ে আলোচনা করেছেন তিনি। তবে এখনও চূড়ান্তভাবে তাকে নির্বাচিত করা হয়নি। অন্যদিকে স্ক্রিপ্টের ব্যাপারে আমিরও সময় চেয়েছেন পরিচালকের কাছ থেকে। তিনিও এ ব্যাপারে প্রযোজকের  সাথে চূড়ান্ত কিছু জানাননি।

তবে ছবিটি মুক্তি পাওয়ার ব্যাপারে তারিখ নির্ধারণ করে দিয়েছেন করন। বৃহস্পতিবার তার ব্যক্তিগত সামাজিক যোগাযোগ সাইটে তিনি জানিয়েছেন, ছবিটি চলতি বছরের ২৫ ডিসেম্বর বড়দিনে মুক্তি পাবে। এ-লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত বছরেই ধুম থ্রি করে মোটা অংকের টাকা কামিয়েছেন বলিউড কাপানো অভিনেতা, থ্রি ইডিয়টস, তারে জামিন পার খ্যাত তারকা আমির খান। সুতরাং ভাবা হচ্ছে, সবমিলিয়ে আমিরের অবস্থা এখন ফুরফুরে মেজাজে আছে।

প্রসঙ্গত, এর আগে শুদ্ধি থেকে হৃত্বিক ও কারিনা বিদায় নেওয়ার পর বলিউডের কিং খান শাহরুখকে ভাবা হচ্ছিল শুদ্ধির নায়কের ভূমিকায়।

এস রহমান/