রামোসের বিরুদ্ধে ৮৪৫১ কোটি টাকার মামলা!

স্পোর্টস ডেস্ক

0
44

কয়েকদিন আগেই শেষ হলো উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল। এই ম্যাচে খেলতে নেমে হাতে মারাত্মক চোট পেয়ে মাঠ ছাড়তে হয় সালাহকে। রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার সার্জিও রামোসের সাথে বল দখলের লড়াইয়ে হাতে ব্যাথা পান মিশরের এই তরুণ। সালাহর এই চোট পাওয়ার ধরণ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।

অনেকে মনে করছেন, মাটিতে পড়ে যাওয়ার সময় ইচ্ছা করেই সালাহর হাত টেনে ধরেন সার্জিও রামোস। আর সেকারণেই বড় ধরনের ইনজুরির সম্মূখিন হতে হলো লিভারপুল তারকাকে। সামাজিক যোগাযোগ মাাধ্যমেও রামোসকে নিয়ে সমালোচনা থেমে নেই। তার শাস্তি দাবি করেছেন অনেকেই। একটি ওয়েবসাইটের আয়োজনে এবার প্রায় তিন লাখ মানুষ এই শাস্তি দাবি করেছেন।

এবার সেই সমালোচনায় নতুন হাওয়া দিয়েছে মিশরিয় উকিল বামেস ওয়াবা। সালাহকে করা রামোসের ফাউল ইচ্ছাকৃত ছিলো দাবি করেন তিনি। আর এজন্য রামোসের বিরুদ্ধে বাংলাদেশি টাকার ৮৪৫১ কোটি টাকার (১ বিলিয়ন ডলার) মামলা করেছেন সেই উকিল।

গতকাল সোমবার মিশরের আদালতে মামলা দায়ের করেন ওয়াবা। তিনি বলেন, রামোস ইচ্ছাকৃতভাবে সালাহকে আঘাত করেছেন এবং তার শাস্তি পাওয়া উচিত। আমি তার বিরুদ্ধে মামলা করছি এবং ফিফায় অভিযোগ করেছি।

তিনি বলেন, আমি ক্ষতিপূরণ আবেদন করবো যা এক বিলিয়ন ডলারেরও বেশি হতে পারে। সালাহসহ মিশরের মানুষকে শারীরিক ও মানসিকভাবে আঘাত দেওয়ার জন্য তার এই শাস্তি প্রাপ্য।

অর্থসূচক/টিটি