ফরিদপুরে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার

0
80
ফরিদপুরে খুন

ফরিদপুরে খুনফরিদপুর চিনিকলের পরিবহন বিভাগের শ্রমিক শাহ্ মো. রাজন নিখোঁজের সাত দিন পর মাটির নিচ থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে ফরিদপুরের মধুখালী উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের কুড়ানিয়ার চর গ্রামের একটি পুকুর পাড়ে মাটির নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

পারিবারিকসূত্র জানায়, গত বৃহস্পতিবার বিকেলে রাজন বাড়ি থেকে যাওয়ার পর নিখোঁজ ছিল। একদিন পর শুক্রবার স্থানীয়রা রাজনের ব্যবহৃত মোটরসাইকেলটি মধুমতি নদী থেকে উদ্ধার করে।

এদিকে রাজন হত্যার ঘটনায় উপজেলা সদরের গোন্দারদিয়ায় রাজনের নিজ বাড়িতে চলছে শোকের মাতম। বারবার মুর্ছা যাচ্ছিলেন বৃদ্ধ মা।

রাজনের মা বলেন, কিছুদিন আগে মারা গেছেন স্বামী আর শাশুড়ি। এবার পরিবারের একমাত্র উপার্জনক্ষম পুত্রকে হারিয়ে হতাশা আর শোকাহত মা নিজের সন্তান হত্যার বিচার দাবি করেন।

প্রতিবেশীদের দাবি সদা হাস্যজ্জল রাজনের কোন শত্রু ছিল না। তাই হত্যার রহস্যের কিনারা করতে পারছেনা তারা। তবে প্রতিবেশীদের দাবি জমিজমা সংক্রান্ত বা চিনিকলের শ্রমিকদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

এদিকে রাজন হত্যাকানণ্ড নিয়ে ক্যামেরার সামনে কোন কথা বলতে চায়নি পুলিশ। তবে শিঘ্রই যেন রাজন হত্যাকাণ্ডের সঠিক বিচার হয় এমন প্রত্যাশা স্থানীয়দের।

এমআইটি/সাকি