ঈগলু কর্পোরেট টি-২০ ক্রিকেট শুরু ৫ এপ্রিল

0
77
iglo

igloকর্পোরেট চাকরিজীবীদের মধ্যে ক্রিকেটের উদ্দিপনা ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যে ৫ এপ্রিল বুয়েট মাঠে দ্বিতীয়বারের মত শুরু হতে যাচ্ছে ‘ঈগলু কর্পোরেট টি-২০ ক্রিকেট চ্যালেঞ্জ-২০১৪’। বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই কথা জানানো হয়। স্পোর্টস ম্যানেজমেন্ট কোম্পানি ‘নেক্সট গেম ও ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি ডি ইভেনেমেন্ট যৌথভাবে এই আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ এস এম রকিবুল হাসান টুর্নামেন্টের লোগো উন্মোচন করেন। এ সময় তিনি বলেন, এই টুর্নামেন্টের মাধ্যমে সকল কর্পোরেটদের মধ্যে সম্প্রীতি এবং সৌহার্দ্য তৈরি হবে।

তিনি আরও বলেন, বর্তমান ক্রিকেট ম্যানেজমেন্টে অনেক অব্যবস্থাপনা রয়েছে। শুধু তা নয় চুরি করার মত ঘটনাও বর্তমান ক্রিকেট ম্যানেজমেন্টে ঘটছে। এ ব্যাপারে আমি প্রধানমন্ত্রীকে জানাবো ক্রিকেটে এসব অনিয়ম থাকলে আমাদের বন্ধন ভেঙ্গে যাবে। কারণ ক্রিকেটের মাধ্যমেই দেশের সবার মাঝে বন্ধন তৈরি হয়েছিল।

এই টুর্নামেন্টে মোট ২৪টি কর্পোরেট টিম অংশগ্রহণ করবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। ২৪টি টিমকে ৬টি ভাগে ভাগ করা হবে। প্রথম রাউন্ডে প্রতিটি টিম তিনটি করে ম্যাচ খেলবে। প্রথম রাউন্ডে উত্তীর্ণ হওয়ার পর প্রতিটি গ্রুপের গ্রুপ চ্যাম্পিয়নরা কোয়ার্টার ফাইনালে খেলার সুযোগ পাবে। আর রানার্স আপ দলগুলোর মধ্যে যারা বেশি পয়েন্ট পাবে তাদের মধ্যে থেকে দুইটি টিম কোয়ার্টার ফাইনাল খেলার সুযোগ পাবে।

টুর্নামেন্টে টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ঈগলু আইসক্রীম। আর মিডিয়া পার্টনার হিসেবে থাকছে একাত্তর টিভি, সমকাল, ঢাকা এফএম, রেডিও ভুবন ও জি এন্ড আর নেটওয়ার্ক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ঈগলুর ব্যান্ড মেনেজার এস এম আকরাম হোসাইন, ম্যানেজার শামীম আহমেদ, ঢাকা ওয়াশার পক্ষ থেকে সাহিদা ইসলাম, ডি ইভেনেমেন্টের হেড অব কর্পোরেট কমিউনিকেশন সাজিদুর রহমান প্রমুখ।

জেইউ/এএস