ফেসবুক ও ইউটিউবে শারীরিক সর্ম্পকের ভিডিও ছড়িয়ে দেওয়ায় যুবক গ্রেপ্তার

0
86
শরিফুর

photo.phpপ্রতারণামূলকভাবে শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করে তা ফেসবুক ও ইউটিউবে প্রচারের অভিযোগে শরিফুর রহমান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ তাকে গেপ্তার করে।

জানা গেছে, গ্রেপ্তারকৃত যুবক  ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ দ্বিতীয় সেমিস্টারের ছাত্র।

এ ব্যাপারে বুধবার শেরেবাংলা নগর থানায় শরিফসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মামলা হয়েছে। শরিফকে গ্রেপ্তারের কথা স্বীকার করেছেন ডিবি’র (দক্ষিণ) এসি মাহমুদা আফরোজ লাকি। তিনি বলেন, আসামি যে অপরাধ করেছে তা প্রমাণিত। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। এসি লাকি বলেন, এ ধরনের অভিযোগ এলে ডিবি সর্বোচ্চ ‘আন্তরিকতা’ দিয়ে কাজ করে থাকে। এ অভিযোটিও তারা সিরিয়াসলি নিয়েছেন। তারাও চান, এ ধরনের অপরাধীর শাস্তি হোক।

মামলার এজাহারে ভুক্তভোগী বলেছেন, প্রেমের সম্পর্কের পর ২০১৩ সালের ১৯ জুলাই তাদের বিয়ে হয়েছিল। বিয়ের পর তার অজান্তে শারীরিক সম্পর্কের কিছু ভিডিও এবং ছবি ধারণ করে রাখে শরিফ। পরে শরিফুলের সঙ্গে তার মনোমালিন্য হলে ভিডিও চিত্র ও ছবি ফেসবুক এবং ইউটিউজে আপলোড করে। এক পর্যায়ে ১০ লাখ টাকা চেয়ে নানা হুমকি দেয়। এজাহারে উল্লেখ আছে, বেশকিছুদিন ধরে আসামি বেনামে একটি ফেসবুক আইডি থেকে বিভিন্ন ছবি আপলোড করছে। সর্বশেষ ২৯ মার্চ মধ্যরাতে ওই আইডি থেকে শারীরিক সম্পর্কের একটি ভিডিও আপলোড করেন। এর আগেও নির্ঘুম বালিকা থেকে বিভিন্ন ছবি আপলোড করে শরিফ। এর আগেও ২০১৩ সালের ৫ অক্টোবর পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮(১)(২) ধারায় শেরেবাংলা নগর থানায় শরিফের বিরুদ্ধে মামলা করা হয়।

সাকি/