দিনাজপুর মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন ৬ জুন

0
197
মুক্তিযোদ্ধা

মুক্তিযোদ্ধানানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সম্ভাব্য নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। আগামি ৬ জুন বুধবার ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এই তথ্য জানা গেছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান জানান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন কমিশনের প্রধান সমন্বয়কারী ও যুগ্ম সচিব মো. আকরাম হোসেন স্বাক্ষরিত মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচনের লক্ষ্যে সম্পূরক ভোটার তালিকা প্রকাশ ও মাইগ্রেশনের সময়সূচী এবং নতুন নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে।

ক) তফসিলে সম্পূরক ভোটার তালিকা প্রকাশ ও মাইগ্রেশনের আবেদন ২০১৩ সালের ৩ সেপ্টেম্বর থেকে ৩১ মার্চ ২০১৪ পর্যন্ত। ২৫ মে পর্যন্ত মাইগ্রেশন নিষ্পত্তি করা যাবে।

খ) মনোনয়ন পত্র দাখিলের তারিখ ৩০ এপ্রিল বুধবার। মনোনয়নপত্র বাছাই ৪ মে, আপত্তি ৬ মে, মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ১১ মে রবিবার, চুড়ান্ত প্রার্থী তালিকা ১২ মে। ভোট গ্রহণ ৪ জুন বুধবার।

নির্বাচন বিষয়ে মুক্তিযোদ্ধাদের তথ্য জানতে চাইলে রির্টানিং অফিসার ও সদর উপজেলা নির্বাহী কর্মকতা আব্দুর রহমানের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

এমআইআর/সাকি