ব্রাক্ষণবাড়িয়ায় আওয়ামী লীগের সড়ক ও রেলপথ
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » চট্টগ্র্রাম

ব্রাক্ষণবাড়িয়ায় আওয়ামী লীগের সড়ক ও রেলপথ

brahmanbaria_districব্রাক্ষণবাড়িয়ায়-৩ (সদর-বিজয়নগর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী মনোনয়ন বহাল রাখার দাবিতে সড়ক ও রেলপথ অবরোধ করে স্থানীয় আওয়ামী লীগ।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা- চট্টগ্রাম-সিলেট রেলপথ ও কুমিল্লা- সিলেট মহাসড়কসহ শতাধিক পয়েন্টে অবরোধ করেছে ছাত্রলীগ নেতাকর্মি ও তার কর্মী সমর্থকরা। এসময় কুমিল্লা-সিলেট মহাসড়কে সকল প্রকার যান চলাচল ও ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেলরুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায় ব্রাক্ষণবাড়িয়ায়-৩ (সদর-বিজয়নগর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর পরিবর্তে জাতীয় পার্টির প্রার্থী এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া বহাল করা হচ্ছে এই খবর ছড়িয়ে পড়লে বিক্ষোভে ফেটে পড়ে আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ তার কর্মি সমর্থকরা।খণ্ড খণ্ড মিছিল নিয়ে মহাসড়ক ও শহরের ভিতরে শতাধীক পয়েন্টে টায়ার জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে।

এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন, পৈরতলা ও চিনাইর এলাকায় রেলপথ অবরোধ সৃস্টি করে এবং ব্রাক্ষণবাড়িয়া রেল স্টেশনে মহানগর প্রভাতি ট্রেন আটকিয়ে রাখে। এ সময় প্রতিটি পয়েন্টেই পুলিশের নিরব দর্শকের ভূমিকা পালন করতে দেখা গেছে। এ রিপোর্ট লেখা পযর্ন্ত রেলপথ ও সড়কপথ ও রেলপথে যান চলাচল স্বাভাবিক হয়নি।

 

 

এই বিভাগের আরো সংবাদ