অনলাইনে বৈশাখী মেলা

0
86
Online-Fare

Online-Fareবারো মাসে তেরো পার্বনের দেশে উৎসবের কোনো শেষ নেই। নির্দিষ্ট উৎসব ছাড়াও বিশেষ ছুটির দিনগুলোতেও যোগ হয় বাড়তি উৎসবের আমেজ।

তবে এসব উৎসবের মাঝে বৈশাখ আসে বাঙালির প্রাণের টানে আপন মোহনায় মিলিত হবার উচ্ছ্বাসে। নতুন বছরকে বরণ করার জন্য পূণ্যাহ, হালখাতা, চৈত্র সংক্রান্তি উৎসব বছরের পর বছর ধরে সমৃদ্ধ করছে বাঙালির সাংস্কৃতিক পরিমণ্ডলকে।

বৈশাখ বরণ করে নেওয়ার জন্য নতুন রংয়ে সাজে পুরো দেশ । বাহারি পোশাক আর পান্তা-ইলিশের আয়োজন চলে দেশ জুড়ে।

তবে এই উৎসব আয়োজনের মধ্যে গত বছর থেকেই যুক্ত হয়েছে ডিজিটাল ব্যবস্থা। দেশের সব শপিং মলে বৈশাখের জন্য যে বিশেষ আয়োজন চলে তার প্রভাব ছড়িয়েছে অনলাইনেও।

দেশের শীর্ষস্থানীয় অনলাইন শপিং সাইট  ‘প্রিয়শপ ডটকম’-এর উদ্যোগে বাংলাদেশে দ্বিতীয়বারের মতো চলছে  অনলাইন বৈশাখী মেলা। চলবে বৈশাখের ৮ তারিখ পর্যন্ত।

প্রচণ্ড গরম, সময়ের সীমাবদ্ধতা কিংবা যানজটের ভোগান্তির কারণে অনেকেই শপিং করতে পারছেন না। প্রবাসীরা পারছেন না তার পরিবারকে বৈশাখের উপহার পাঠাতে।  এই সকল বিষয় বিবেচনা করে বৈশাখী শপিংকে আরও সহজ, নিরাপদ ও আনন্দদায়ক করতে এবং বাংলাদেশে প্রতিটি প্রান্তের মানুষের দোরগোড়ায় মানসম্মত পণ্য ও সেবা সহজেই পৌঁছে দিতে এই মেলার আয়োজন করেছে প্রিয়শপ ডটকম।

অনলাইন বৈশাখী মেলা উপলক্ষে সাশ্রয়ীমূল্যে পাওয়া যাচ্ছে বৈশাখী শাড়ি, ফতুয়া, সালোয়ার কামিজ, পাঞ্জাবি, বেডশিট, ঘড়ি, বিভিন্ন রঙের আকর্ষণীয় ডিজাইনের টি-শার্টসহ নানা বৈশাখী গিফট।  ঢাকা ও চট্টগ্রামের ক্রেতাদের জন্য ক্যাশ অন ডেলিভারির সুবিধা রয়েছে। এছাড়াও যেকোন ডেবিট/ক্রেডিট কার্ড, ব্যাংক ডিপোজিট এবং বিকাশের মাধ্যমে পেমেন্ট করা যাবে।

এসএসআর/এআর