গণপিটুনিতে রাজশাহীর এক অটোরিকশা চালক নিহত

0
115
অটো চালক নিহত

অটো চালক নিহতরাজশাহী মহানগরীতে গণপিটুনিতে সুইট (২২) নামের এক ব্যাটারিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। নিহত সুইট মহানগরীর মতিহার থানার চৌদ্দপায় এলাকার জালাল উদ্দিনের ছেলে।

সোমবার দুপুর ১২টার দিকে মহানগরীর রানীবাজার মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুইট দুপুর ১২টার দিকে যাত্রী নিয়ে রেলগেট এলাকার দিকে যাচ্ছিলেন। পথে রানীবাজার মাদ্রাসার সামনে আসলে অসাবধানতাবশত পেছন থেকে একটি রিকশাকে ওই অটোরিকশার ধাক্কা লাগে। এতে রিকশাচালক রাস্তায় পড়ে যান। এ সময় ওই এলাকার কয়েকজন সুইটকে এলোপাথাড়ি মারধর করে ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রাজশাহী ব্যাটারিচালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি রাশেদুজ্জামান রাশেদ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই অটোচালককে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনাকে তিনি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে উল্লেখ করেন। একই সঙ্গে এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার বিক্ষোভ কর্মসূচির ডাক দেওয়া হয়েছে বলে জানান তিনি।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জিয়া জানান, অটোচালক নিহতের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।

এমআই/সাকি