তারানকোর প্রচেষ্টায় দু'দলের মধ্যে আলোচনা হয়েছে তবে কোনো সমাধান হয় নি: হানিফ
শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

তারানকোর প্রচেষ্টায় দু’দলের মধ্যে আলোচনা হয়েছে তবে কোনো সমাধান হয় নি: হানিফ

Hanif_01তারানকোর প্রচেষ্টায় দু’দলের মধ্যে আলোচনা হয়েছে তবে কোনো সমাধান হয় নি বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকামহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, আমরা আলোচনার মাধ্যমে যেকোনো সমস্যার সমাধোনে আগ্রহী কিন্তু বিএনপি আসলে কোনো সমাধান চায় না। তারা চায় শুধু সংঘাত।

তিনি বলেন, নির্বাচন বানচাল করতে বিএনপি ও তাদের দোসর জামায়াত-শিবির  সারাদেশে নাশকতা করছে।

কাদের মোল্লার রিভিউ আবেদনের শুনানি খারিজ করে দেওয়ায় ব্যাপারে তিনি বলেন, আবারও প্রমাণিত হয়েছে আদালতের উপর এ সরকারের কোনো প্রভাব নেই। গোটা জাতির সঙ্গে আমরা অপেক্ষায় আছি কখন রায় কার্যকর হবে। এ রায় কার্যকর হলে শহীদদের আত্মা শান্তি পাবে।

ঘোষিত তফসিল অনুযায়ীই ৫ জানুয়ারিই নির্বাচন হবে উল্লেখ করে হানিফ বলেন, নির্বাচনী প্রক্রিয়ায় যারা এসেছে, তাদের সবাইকে নিয়েই ৫ জানুয়ারি অবাধ, সুষ্ঠু নির্বাচন হবে। এ সময় এলাকায় গিয়ে জনগণকে ভোটে অংশ নিতে উৎসাহ দিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান হানিফ।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য দেন, সাধারণ-সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম-সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক-সম্পাদক শাহে আলম মুরাদ, দপ্তর-সম্পাদক সহিদুল ইসলাম মিলন প্রমুখ।

এমআইকে/এএস

এই বিভাগের আরো সংবাদ