মুন্সীগঞ্জে তিন উপজেলায় ভোট গ্রহণ শুরু

0
58
munshigonj-মুন্সিগঞ্জ
মুন্সিগঞ্জ ম্যাপ

munshigonj-মুন্সিগঞ্জশান্তিপূর্ণভাবে মুন্সীগঞ্জের তিন উপজেলায় ভোটগ্রহণ চলছে। উপজেলা গুলো হলো-লৌহজং, টঙ্গী বাড়ি, সিরাজদিখান। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

টঙ্গীবাড়ি উপজেলা : এ উপজেলার ৭৪টি ভোটকেন্দ্রে মোট ভোটার ১ লাখ ৪১ হাজার ৫৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭২ হাজার ৮৭০ ও মহিলা ভোটার ৬৮ হাজার ১৮৯ জন। এখানে চেয়ারম্যান পদে দুদলের ২ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে তিন দলের ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই দলের ২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

লৌহজং উপজেলা: এ উপজেলায় মোট ভোটার ১ লাখ ৬৪ হাজার ৩৭৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬৪ হাজার ৩৭৬ জন ও মহিলা ভোটার ৬০ হাজার ১২২ জন। মোট ভোটকেন্দ্র ৪৫টি। এখানে আওয়ামী লীগ ও বিএনপির দুই প্রার্থী এলাকায় বেশ প্রভাব ও অর্থশালী।

সিরাজদিখান উপজেলা: এ উপজেলায় চেয়ারম্যান পদে ৩, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে নির্বাচনের শেষ মুহূর্তে দলীয় সিদ্ধান্তে বৃহস্পতিবার রাতে উপজেলা বিএনপির সভাপতি আবদুল কুদ্দুস ধীরন চেয়ারম্যান পদ থেকে সরে দলীয় অপর প্রার্থীকে সমর্থন দিয়েছেন। এ উপজেলায় মোট ভোটার ১ লাখ ৭৯ হাজার ৫১০ জন। এদের মধ্যে ৯৫ হাজার ৬১৪ জন পুরুষ ও ৯৩ হাজার ৮৯৬ জন মহিলা ভোটার। মোট ভোটকেন্দ্র ৭৩টি ।

কেএফ