মার্কেন্টাইল ব্যাংকের মাসব্যাপী উদ্যোক্তা তৈরী ও উন্নয়ন প্রশিক্ষণ শুরু

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড সম্প্রতি খুলনায় এক মাসব্যাপী উদ্যোক্তা তৈরী ও উন্নয়নের লক্ষ্যে দ্বিতীয় ব্যাচের প্রশিক্ষণ কর্মশালা শুরু করেছে। বাংলাদেশ ব্যাংকের স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট (এসইআইপি) প্রকল্পের ট্রেঞ্চ-৩ এর আওতায় ২৬ জন নতুন উদ্যোক্তা এই প্রশিক্ষণে অংশ নেন।

বাংলাদেশ ব্যাংকের খুলনা অফিসের নির্বাহী পরিচালক এসএম হাসান রেজা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও হাসনে আলমের সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের খুলনা বিভাগীয় প্রধান শামীমা সুলতানা শিলু। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মো: নজরুল ইসলাম, যুগ্ম পরিচালক মোহাম্মদ জাহিদ ইকবাল, মার্কেন্টাইল ব্যাংকের এসভিপি ও এসএমই ডিভিশন প্রধান মোহাম্মদ ফারুক আহম্মেদ, ভিপি ও খুলনা শাখা প্রধান মো: আব্দুল মতিন, এফভিপি মোহাম্মদ নজরুল ইসলাম ও এফএভিপি মো: রেজাউল ইসলাম ।

আগামী ২৪ জুলাই মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো: কামরুল ইসলাম চৌধুরীর উপস্থিতিতে সফল ভাবে প্রশিক্ষণ সম্পন্নকারীদের মাঝে সনদপত্র বিতরণ করার কথা রয়েছে।

 

র্অথসূচক/ এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.