পর্ন তারকার কাছে ২ কোটি ডলার ক্ষতিপূরণ চান ট্রাম্পের আইনজীবী

আন্তর্জাতিক ডেস্ক

0
90
Trump-Stormy
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে ট্রাম্পের সঙ্গে ‘মুখ না খোলার চু্ক্তিতে’ সই করার পর সেটি ভঙ্গ করেছেন অভিযোগ এনে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের কাছে ২ কোটি ডলার ক্ষতিপূরণ দাবি করেছেন ডোনাল্ড ট্রাম্পের আইনজীবীরা।

ওই পর্ন তারকা কিছুদিন ধরে দাবি করে আসছেন, তার সঙ্গে ২০১৬ সালে ট্রাম্পের দৈহিক সম্পর্ক হয়, যা পরবর্তী বেশ কয়েক মাস ধরে চলেছিল।

Trump-Stormy
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস

স্টর্মি ড্যানিয়েলসের প্রকৃত নাম স্টেফানি ক্লিফোর্ড। তার আইনজীবী মাইকেল অ্যাভেনাত্তি ওই চুক্তি ভেঙে দিতে এ মাসে ট্রাম্পের বিরুদ্ধে একটি মামলা করেন।

অ্যাভেনাত্তি বলেন, প্রেসিডেন্টের পক্ষে একটি আইনি প্রতিষ্ঠানের ওই ক্ষতিপূরণ মামলা করার বিষয়টি অনাকাঙ্ক্ষিত। এটা স্টর্মি ডানিয়েলসের প্রতি আরও একটি হিংসাত্মক আক্রমণ। মামলাটি রাজ্য থেকে ফেডারেল কোর্টে স্থানান্তরের দাবিও জানান তিনি।

ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন বলেন, এ সম্পর্কের বিষয়ে মুখ না খোলার জন্য স্টর্মিকে প্রেসিডেন্ট ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন। স্টর্মি অন্তত ২০ বার ওই চুক্তি ভঙ্গ করেছেন।

এই প্রথমবারের মতো প্রেসিডেন্ট ট্রাম্প যৌন কেলেংকারির মামলার সঙ্গে সরাসরি জড়িত হলেন। যদিও নিজের বিরুদ্ধে আনা অভিযোগ তীব্রভাবে অস্বীকার করে আসছিলেন তিনি।

অর্থসূচক/ জেজে