চাঁদপুরে খালেদা ও তারেকের বক্তব্যের প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ

0
93
চাঁদপুর

চাঁদপুরবিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার বক্তব্যের প্রতিবাদ জানিয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলা যুবলীগ এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

রোববার বিকেল পাঁচটায় দলীয় কার্যালয়ের সামনে থেকে এই বিক্ষোভ মিছিল শুরু হয়।

মিছিল শেষে জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া বলেন, খালেদা জিয়ার বড় ছেলে দেশের সম্পদ লুটপাট ও হাজার হাজার কোটি টাকার দুর্নীতি করার দায়ে দেশ থেকে বিতাড়িত হয়ে অন্যদেশে পালিয়ে বেড়াচ্ছে। তারেক রহমান ভালো করে বুঝতে পেরেছে এ দেশের মাটিতে তার কোন ঠাঁই নেই। এ দেশের জনগণ তারেক রহমানের দুর্নীতির কথা কখনই ভুলবে না এবং ক্ষমাও করবে না। সে জন্য সে বিদেশের মাটিতে বসে দেশের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। তার সাথে খালেদা জিয়াও দুর্নীতিবাজ সন্তানের পক্ষ নিয়ে আবল তাবল কথা বলে দেশের জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

তিনি যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আপনাদেরকে প্রস্তুত থাকতে হবে খালেদা জিয়া ও তারেক জিয়ার যে কোন ষড়যন্ত্র প্রতিহত করার জন্য।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবর, মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি। অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর থানা যুবলীগের সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারি, সাধারণ সম্পাদক মুকবুল হোসেন মিয়াজী সহ জেলা যুবলীগ, পৌর যুবলীগ, সদর উপজেলা যুবলীগ, ইউনিয়ন যুবলীগ ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এসএমজেএইচ/সাকি