ভাসানীর জন্মদিনে খালেদার বাণী
মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

ভাসানীর জন্মদিনে খালেদার বাণী

vasani&khaledaমওলানা আব্দুল হামিদ খান ভাসানীর প্রদর্শিত পথ ধরে চলতে পারলেই অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে কোনো কঠিন বাধাই আমাদের পথভ্রষ্ট করতে সক্ষম হবে না আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপি চেয়ারপার্সন ও বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়া।

বৃহস্পতিবার মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর জন্মবার্ষিকী উপলক্ষে গণমাধ্যমসমূহে পাঠানো এক বাণীর মাধ্যমে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বেগম জিয়া বাণীতে বলেন, রাজনৈতিক জীবনে মওলানা ভাসানী  শোষিতের পক্ষ নিয়ে শাসক গোষ্ঠীর বিরুদ্ধে আজীবন লড়াই করে গেছেন। তিনি নিপীড়িত, নির্যাতিত মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে সবসময় থেকেছেন আপোষহীন নেতৃত্বের ভূমিকায়। স্বাধীনতাত্তোর বাংলাদেশ পূনর্গঠনে দেশের গণতন্ত্র ও স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় মওলানা ভাসানীর অবদান নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

আজ মওলানা ভাসানীর জন্ম বার্ষিকী উপলক্ষে আমি তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

বর্তমানে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব চরম সংকটাপন্ন উল্লেখ করে তিনি বলেন, আধিপত্য বাদের ক্ষুধার্ত শকুন আজও ডানা বিস্তার করে রেখেছে। দেশ ও জনগণের জন্য নিবেদিত প্রাণ এই মহান নেতার বলিষ্ঠ ও সাহসী ভূমিকা আমাদেরকে চিরদিন একটি শক্তিশালী এবং আত্মনিভর্রশীল দেশ ও সমাজ বিনির্মানে প্রেরণা ও উৎসাহ যোগাবে। তাঁর  প্রদর্শিত পথ ধরে চলতে পারলেই অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে কোনো কঠিন বাধাই আমাদের পথভ্রষ্ট করতে সক্ষম হবে না।

এমআর/এএস

এই বিভাগের আরো সংবাদ