মেয়েকে এখনই বলিউডে আসতে দিতে চান না কারিনা

0
107

Kareena-Kapoor-Pardaphash-78290কারিনা কাপুর খান তার সৎ মা। তাই বলে তার ক্যারিয়ার নিয়ে কারিনারও কোনো মতামত থাকবে না তা কি হয়? সম্প্রতি কারিনা জানিয়েছেন তাদের মেয়ে (মূলত সাইফ আলী খান ও অমৃতা সিং এর মেয়ে) সারা আলী খান এখনই বলিউডে আসবে না। সে তার লেখাপড়া শেষ করেই বলিউডে পা রাখতে পারে।

উল্লেখ্য সম্প্রতি মা অমৃতা সিং এর সাথে ‘হ্যালো ম্যাগাজিনে’ পোজ দেওয়া ও একটি পার্টিতে র‌্যাম্প হাটার কারণে গুজব উঠেছে খুব শিগগিরই সারা খান একটি সিনেমায় অভিনয় করছে। তবে এ ব্যপারে অমৃতা জানিয়েছেন, আওরঙ্গজেব নামের ওই সিনেমার জন্য তিনি নিজে চুক্তিবদ্ধ হয়েছেন, সারা নয়।

এদিকে এই গুজবের ব্যপারে সারার সৎ মা কারিনা জনিয়েছেন, তাদের মেয়ে এখন বিশ্বের সেরা একটি বিশ্ববিদ্যালয়ে পড়ছে। সে আগে তার পড়ালেখা শেষ করলে পরে ভেবে দেখা যাবে সে বলিউডে যাবে কি না। সারা ছাত্রী হিসেবেও ভালো উল্লেখ করে কারিনা জানান, সারার ব্যাপারে তার বাবা খুব গর্বিত। সে এখন কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পড়ছে। তাই এই মুহূর্তে সারা পড়া লেখা ছাড়া আর কিছু করছে না।

কারিনা জানান, সারা যখন দেশে আসে তখন তার সাথে বলিউডের কোনো বিষয় নিয়ে কথা হয় না। সে সময় বরং তার সাথে নিউইয়র্কে সে কেমন থাকে তা নিয়েই কথা হয়।

এদিকে বিষয়টি নিয়ে সারা নিজে জানিয়েছে সে লেখাপড়া শেষ করার আগে বলিউডে পা রাখার ব্যপারে ভাবছেনা।