চাঁদপুরে অগ্রনী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

0
62

chadpurচাঁদপুরে অগ্রনী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টা ৫ মিনিটে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রধান অতিথি এই ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।

এরপর ৯টা ২৫ মিনিটে ক্রীড়া প্রতিযোগীদের শপথ পাঠ করান এবং এর পরপরই ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন অগ্রনী ব্যাংক লিমিটেডের সাবেক ও বর্তমান কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অগ্রনী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক এ কে এম মজিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. আবু তাহের, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. ফখরে আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অগ্রনী ব্যাংক লিমিটেডের সহকারি মহা-ব্যবস্থাপক ও অগ্রনী ব্যাংক লিমিটেড ক্রীড়া ও  সাংস্কৃতিক পরিষদ চাঁদপুরের সভাপতি গীতা মজুমদার।

এছাড়া অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, অগ্রনী ব্যাংক লিমিটেড চাঁদপুর স্টেশন রোড শাখার ব্যবস্থাপক শংকর কুমার মজুমদার, হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. লোকমান হোসেন, চাঁদপুর নতুন বাজার শাখার ব্যবস্থাপক মো. মহসিন পাঠান, অগ্রনী ব্যাংক লিমিটেড ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের ক্রীড়া সম্পাদক মো. জাকির হোসেন খান। ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।