বাবাকে কতটুকু সম্মান দিবে জয়, প্রশ্ন অপুর

নিজস্ব প্রতিবেদক

0
76

প্রেম, ভালোবাসা, বিয়ে অতঃপর…! বলছি ঢালিউড তারকা দম্পত্তি শাকিব খান ও অপু বিশ্বাসের কথা। সম্পর্কটা এখন শুধুই সময়ের সুতায় বাঁধা। বিচ্ছেদটা কেবলই আনুষ্ঠানিকতার অপেক্ষায়। শাকিবের ডিভোর্স আবেদনের ৩ মাস পূর্ণ হবে আগামী ২২ ফেব্রুয়ারি। এ দিনই কার্যকর হবে ডিভোর্স।

এরই মধ্যে দেশের একটি বেসরকারি রেডিওতে এসে ক্ষোভ উগরে দিলেন অপু বিশ্বাস। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে নায়ক শাকিব খানকে ‘চরিত্রহীন’ হিসেবে উল্লেখ করেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, শাকিব খান তার ক্যারিয়ারের জন্য বাচ্চার সঙ্গেও নাটক করছে। আপনারা প্লিজ, তার ক্যারিয়ার দেখে রাখুন। বাচ্চাকে আমি দেখে রাখবো।

শাকিবের বয়স এখন ৪০ জানিয়ে অপু বিশ্বাস বলেন, আমার ছেলে জয়ের বয়স এখন ১৫ মাস। জয় বড় হয়ে যখন জানতে পারবে তার জন্মাবার কারণে তার মাকে সংসার ছাড়তে হয়েছে। তখন সে তার বাবাকে কতটুকু সম্মান দিবে!

তিনি বলেন, একদিন যদি বাবা হিসেবে ছেলেকে গিয়ে শাকিব বলেন, বাবু ওই মেয়েদের সঙ্গে ওঠাবসা করো না। তখন ছেলে যদি পাল্টা বলে, তুমি তো আমার মাকে ডিভোর্স দিয়েছ। তুমি অনেক মেয়ের সঙ্গে ঘোরাফেরা করেছো! তখন কী বলবে শাকিব?

উদাহরণ দিয়ে অপু বিশ্বাস বলেন, আমাদের সমাজে সাধারণত বাচ্চা হবার পর অনেক ভাঙা সংসারও জোড়া লাগে। কিন্তু আমার আর শাকিবের ক্ষেত্রে উল্টোটা হল। বাচ্চা হবার পর আমাদের ডিভোর্স হতে যাচ্ছে। শাকিব ক্যারিয়ারের জন্য বাচ্চার জন্ম চাননি।

অর্থসূচক/এইচজে