‘রেইসে’ শাহরুখের সাথে জুটি বাঁধছেন না ক্যাট

0
72
katrina_kai

katrina_kaiরাহুল ঢোলাকিয়ার নতুন সিনেমা ‘রেইসে’ বলিউড বাদশা শাহরুখ খানের সাথে জুটি বাঁধছেন না জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কিছুদিন আগেও ভারতীয় গণমাধ্যমে নতুন সিনেমার এ জুটির কথা ফলাও করে প্রচার হলেও অবশেষে তা নাকচ করে দেন ক্যাট। মিডডে পত্রিকা ক্যাটরিনার সঙ্গে যোগাযোগ করলে তিনি এই খবরের সত্যতা নিশ্চিত করেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

নতুন এ সিনেমা নিয়ে তার সাথে এখন পর্যন্ত কোনো আলোচনাই হয়নি বলে ক্যাট জানিয়েছেন।

তিনি বলেন,  হৃত্বিক রোশানের সঙ্গে ‘ব্যাং ব্যাং’ সিনেমায় অভিনয় করার পর তিনি শুরু করবেন ‘জাগগা জাসুস’-সিনেমার শুটিং। যেখানে তিনি অভিনয় করবেন তার বাস্তবজীবনের প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে। এছাড়াও তিনি ‘পান্থম’ নামের আর একটি সিনেমাতেও অভিনয় করবেন।

এর আগে তিনি শাহরুখের সঙ্গে ‘যাব তাক হ্যায় জান’ সিনেমায় কাজ করেছিলেন। এটিই ছিল ২০১২ সালে মুক্তি পাওয়া তাদের অভিনীত প্রথম সিনেমা যেটা বলিউডের ইতিহাসে সর্বকালের সেরা ব্যবসাসফল সিনেমার তালিকায় আছে।

তবে, এ ব্যাপারে ‘রেইস’-এর নির্মাতা রাহুল ঢোলাকিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এরকম একটা ঘটনা কেন ঘটলো তা তিনি জানেন না।  তবে সপ্তাহ খানেকের মধ্যেই তারা এ সিনেমা নিয়ে ক্যাটের সাথে চূড়ান্ত আলোচনা করবেন বলেও জানান তিনি।

সম্প্রতি ক্যাট আশুতোষ গোয়ারিকরের সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। কিন্তু তিনি এটা করবেন কি না সে ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি।

এএসএ/ এআর