ভালোবাসা দিবসের পরিকল্পনা জানালেন দীপিকা

বিনোদন ডেস্ক

0
60
Deepika-Padukone
দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন। সম্প্রতি মুক্তি পাওয়া ‘পদ্মাবত’ ছবি দিয়ে বলিউড মাতাচ্ছেন তিনি। ছবিতে যতই ‘আলাউদ্দিন খিলজি’ রণবীরের কামনার আগুন থেকে নিজেকে বাঁচাতে জহর ব্রত পালন করুন ‘পদ্মিনী’ দীপিকা বাস্তব কিন্তু অন্য গল্প বলছে!

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি সংগৃহীত

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, চলতি বছরের শেষ দিকেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। শুধু তারিখ নয়, ঠিক হয়ে গিয়েছে বিবাহ বাসরের জায়গাও।

বিগত প্রায় ৪ বছর প্রেম ও বিয়ে নিয়ে অনেকবারই আলোচনায় এসেছে এ জুটি। সম্প্রতি একটি অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন দীপিকা। অনুষ্ঠানে ভালোবাসা দিবসে তার পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে দীপিকা বলেন, ভালোবাসা দিবস কিংবা চকলেট দিবসের কথা যদি বলেন, তাহলে প্রতিদিনই আমাদের উদযাপন করা উচিৎ। আমি আমার পরবর্তী ছবির প্রস্তুতি নিচ্ছি। ভালোবাসা দিবসেও এটিই করব।

উল্লেখ, গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত ‘পদ্মাবত’। ছবিতে রানি পদ্মিনি চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ছবিটি বক্স অফিসেও সফল। এখন পর্যন্ত প্রায় ২৫০ কোটি রুপি আয় করেছে। ‘পদ্মাবত’ ছবিতে আরো অভিনয় করেছেন রণবীর সিং ও শহিদ কাপুর।

অর্থসূচক/এইচজে