‘নিঃস্বার্থভাবে সেবা করা মানুষের দায়িত্ব ও কর্তব্য’

0
84
Mujibur Rahman

Mujibur Rahmanনিঃস্বার্থভাবে সেবা করাই হচ্ছে মানুষের প্রধান দায়িত্ব এবং কর্তব্য। মানুষের সেবার মাঝেই মহান সৃষ্টিকর্তাকে পাওয়া সম্ভব। বর্তমান সরকার সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক।

শুক্রবার সকালে চট্টগ্রাম বন্দর হাসপাতালে মৌলভী আজমত আলী খান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ফ্রি মেডিকেল চিকিৎসা ক্যাম্পের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে উন্নয়নের জোয়াড় বইছে। দেশ এখন এগিয়ে যাচ্ছে সামনে আরও এগিয়ে যাবে তা আর কেউ বাধাগ্রস্থ করতে পারবে না। আমরা সব সময় দেশের মানুষের কল্যাণে কাজ করেছি ভবিষ্যতেও করে যাবো এটাই আমাদের মূল লক্ষ্য এবং উদ্দেশ্য।

এ সময় তিনি বলেন, দেশে ফ্রি মেডিকেল চিকিৎসা ক্যাম্পের আয়োজন আমাদের দেশকে আরও এগিয়ে নিতে সহযোগিতা করবে। যারা মানুষের সেবা করবে তারা চিরকাল মানুষের অন্তরে স্মরনীয় হয়ে থাকবে। মৌলভী আজমত আলী খান বাংলাদেশে একটি অন্যন্য প্রতিষ্ঠানের নাম। তাদের এ সেবা বাংলার মানুষ চিরকাল স্মরণ করবে।

নৌ-পরিবহনমন্ত্রী শাহজাহান খান এমপির সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে অন্যদের মাঝে বক্তব্য রাখেন, চট্টগ্রাম বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল নিজাম উদ্দীন আহমেদ, বাংলাদেশ মিশনের এম আর রহমান, ড.ওংগুতি, চীপ মেডিকেল অফিসার ড. অঞ্জনা দত্ত প্রমুখ।