২১/৩ চাপে টাইগাররা

0
67

CRICKET-WORLD-ICCT20-IRL-BAN-WARMUPমাত্র ২১ রানে ৩ উইকেট হারিয়ে  শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ। একে একে সাজঘরে ফিরলেন তামিম, শাসছুর রহমান ও সাকিব আল হাসান।

প্রথম ম্যাচে হেরে ব্যাকফুটে থাকা টাইগারদের জন্য আজকে ম্যাচটি বিশ্বকাপে টিকে থাকার। অপর দিকে ভারত দুই ম্যাচে জিতে মানসিক ভাবে এগিয়ে আছে। এগিয়ে গেল আজকের মাঠে নেমেও। জিতলো টসেও। টসে জিতে ভারতের অধিনায়ক ধনী টাইগারদের ব্যাটিংএর আমন্ত্রন জানিয়েছেন।

এখন পর্যন্ত ভারত ও বাংলাদেশ ২৫টি একদিনের ম্যাচে মুখোমুখি হয়েছে। আর টি-টোয়েন্টিতে ২০০৯ সালে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে একবারই মুখোমুখি হয়েছে দুই দল।যার মধ্যে বাংলাদেশ জিতেছে মাত্র তিনটিতে, বাকি সবগুলেতেই ভারতের জয়।

এছাড়া সুপার টেনে প্রথমে পাকিস্তান ও পরে ওয়েস্ট ইন্ডিজের কাছে জিতে তিন দিনের বিশ্রামে বেশ চাঙ্গা হয়ে আছে মহেন্দ্র সিং ধোনির দল ভারত।

রাজধানীর মিরপুরে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে সন্ধ্যা সাড়ে ৭টায় । ব্যাটিং এ নেমেছেন তামিম ইকবাল ও আনামুল হক বিজয়।

এদিকে বাংলাদেশ ক্রিকেট দলের এসেছে দুই পরিবর্তন।আজ সাব্বির রহমান রুম্মানের জায়গায় খেলছেন শামসুর রহমান শুভ।মুমিনুলের পরিবর্তে এসেছেন নাসির হোসেন। তবে ভারতীয় দলে কোনো পরিবর্তন নেই।