৫ ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

অর্থসূচক ডেস্ক

0
65
Mutual-Fund.jpg

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ মিউচ্যুয়াল ফান্ড দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এগুলো হলো- পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড,  পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড, ইবিএল এনআরবি মিউচুয়াল ফান্ড,  এবি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড এবং এসইএমএল লেকচার ইক্যুইটি মেনেজম্যান্ট ফান্ড।

Mutual-Fund.jpg

পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (জুলাই-ডিসেম্বর১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩৪ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৩৮ পয়সা।

৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা শূন্য ৭ পয়সা।

আর ৩১ ডিসেম্বর ২০১৭ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৭২ পয়সা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৪১ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ২৮ পয়সা।

পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (জুলাই-ডিসেম্বর১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫৫ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৪১ পয়সা।

৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা শূন্য ৭ পয়সা।

আর ৩১ ডিসেম্বর ২০১৭ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ১০ পয়সা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩৯ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ২৭ পয়সা।

ইবিএল এনআরবি মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (জুলাই-ডিসেম্বর১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩৪ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ১২ পয়সা।

৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা।

আর ৩১ ডিসেম্বর ২০১৭ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৮১ পয়সা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৪৩ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল শূন্য ৩ পয়সা।

এবি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (জুলাই-ডিসেম্বর১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৪৯ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ১৬ পয়সা।

৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৮১ পয়সা।

আর ৩১ ডিসেম্বর ২০১৭ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৩৪ পয়সা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩৮ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল শূন্য ৬ পয়সা।

এসইএমএল লেকচার ইক্যুইটি মেনেজম্যান্ট ফান্ডের: দ্বিতীয় প্রান্তিকে (জুলাই-ডিসেম্বর১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৬৯ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ১১ পয়সা।

৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৭২ পয়সা।

আর ৩১ ডিসেম্বর ২০১৭ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৮ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল শূন্য ১ পয়সা।