‘সব কিছুতে আপোষ হলেও পতাকা নিয়ে আপোষ নয়’

0
70
চাঁদপুর জেলা প্রশাসক

চাঁদপুর জেলা প্রশাসকসব কিছুতে আপোষ হলেও দেশের পতাকা নিয়ে আপোষ নয়। কারণ মুক্তিযোদ্ধারা দেশের মানচিত্র ও দেশের পতাকার মতো বলে আখ্যায়িত করেছেন চাঁদপুর জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন।

বৃহস্পতিবার বেলা বারটায় চাঁদপুর সার্কিট হাউজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের এক সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের প্রতি অনেক আন্তরিক পূর্বের সরকারের তুলনায়। আগের তুলনায় মুক্তিযোদ্ধারা সম্মানি ভাতা থেকে শুরু করে আনুসঙ্গিক সকল সুযোগ সুবিধা অনেক বেশি পাচ্ছে।

তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের কোন দল নেই। তাদের একটাই পরিচয় তারা আমাদের দেশের অহংকার। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পুলিশ সুপার মো. আমির জাফর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধ ডা. সৈয়দ বদরুন নাহার চৌধুরী। এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ চাঁদপুর জেলা সাবেক কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম.এ ওয়াদুদ, বীর মুক্তিযোদ্ধা আ. মান্নান মিয়াজী, বীর মুক্তিযোদ্ধা সাবু পাটওয়ারি প্রমুখ। আলোচনা শেষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের হাতে সম্মানি ভাতার চেক হস্তান্তর করা হয়।

এসএমজে/সাকি