ফের অপু বিশ্বাসের বিরুদ্ধে শাকিব খানের অভিযোগ

বিনোদন ডেস্ক

0
236

নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসকে নিয়ে আলোচনা যেন শেষ হয়েও হচ্ছে না শেষ! প্রতিনিয়ত অভিযোগ পাল্টা অভিযোগ করে যাচ্ছেন একে অপরের বিরুদ্ধে। তারই পরিপ্রেক্ষিতে আবারো অপু বিশ্বাসের বিরুদ্ধে অভিযোগ এনেছেন নায়ক শাকিব খান।

সম্প্রতি ‘সুপার হিরো’ ছবিতে অভিনয়ের জন্য নায়িকা বুবলীকে সঙ্গে নিয়ে অস্ট্রেলিয়া গেছেন শাকিব খান। দেশ ছাড়ার আগে শাকিব জানান, বাচ্চাটার জন্য তার মনটা খুব কাঁদছিল। তাই তাড়াহুড়ো করে অল্প সময় নিয়ে ছেলেকে দেখতে এসেছিলেন। কিন্তু মনে বড় কষ্ট নিয়ে ফিরে গেলেন অস্ট্রেলিয়া। কারণ সন্তানের সঙ্গে শাকিবকে দেখা করতে দেন নি অপু।

শাকিব খান বলেন, অপু কেন ছেলের সঙ্গে আমাকে দেখা করতে দেয়নি তা জানি না। আমার লোকজন অনবরত অপুর মোবাইলে কল দিয়েছে। সে কোনোভাবেই কল রিসিভ করেনি। মেসেজ দিয়েছে, তাতেও সাড়া দেয়নি। বাচ্চাটার জন্য অনেক শপিং করে এনেছিলাম। সব ফেলে যাচ্ছি।

এদিকে আগামী ১২ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে ডিভোর্সের বিষয়ে আবারো বৈঠক রয়েছে বিচ্ছেদের পথে এগিয়ে যাওয়া আলোচিত এই দুই তারকার। কিন্তু সেদিনও উপস্থিত থাকতে পারবেন না শাকিব। এ প্রসঙ্গে শাকিব খান বলেন, মনে হয় না ওই বৈঠকে উপস্থিত থাকতে পারবো।

শাকিব খান বলেন, আগামী ১২ তারিখ দেশের বাইরে শুটিংয়ের শিডিউল দেওয়া রয়েছে। তা ছাড়া আমি তো আমার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছি। এখন যা বলার আর করার তা আমার আইনজীবীই করছেন। এসব নিয়ে এখন আর আমি মাথা ঘামাতে চাই না। এখন শুধু কাজের মধ্যেই ডুবে থাকতে চাই।

অর্থসূচক/এইচজে