৩ সাংবাদিকের ‘দুদক মিডিয়া অ্যাওয়ার্ড ২০১৪’ লাভ

0
95
Dudok Pic

Dudok Pic‘দুদক মিডিয়া অ্যাওয়ার্ড ২০১৪’ পেলেন ৩ সাংবাদিক। দুর্নীতি বিরোধী সাংবাদিকতায় এই পুরস্কার পেয়েছেন তারা।

বৃহস্পতিবার বিকেলে দুদকের প্রধান কার্যালয়ে বিজয়ীদের মাঝে সার্টিফিকেট, ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন দুদক চেয়ারম্যান মো. বদিউজ্জামান।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের রিশাদ হুদা, এবিসি রেডিও’র আমিন আল রশীদ ও দৈনিক নিউ এজ এর সাদিকুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন- দুদক কমিশনার (তদন্ত) সাহাবুদ্দিন চুপ্পু, কমিশনার (অনুসন্ধান) নাসির উদ্দিন, দুদক সচিব মো. ফয়জুর রহমান চৌধুরী, মহাপরিচালক (প্রতিরোধ) শামসুল আরেফিন এবং বৈশাখী টিভির প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুলসহ দুদকের অন্য কর্মকর্তারা।

এছাড়া জুরি বোর্ডে উপস্থিত ছিলেন- ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার সাবেক সম্পাদক ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মাহবুবুল আলম, সমকালের সম্পাদক গোলাম সারওয়ার ও বৈশাখী টিভির প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুল।

দুদক চেয়ারম্যান মো. বদিউজ্জামান বলেন, দুর্নীতি প্রতিরোধে গ ণ মাধ্যম গুরুত্বপুর্ণ  ভূমিকা রাখছে। দুর্নীতি বিরোধী সাংবাদিকতায় উৎসাহিত করতে গত বছর থেকে দুদক মিডিয়া অ্যাওয়ার্ড চালু করেছে।

দুদক কমিশনার (তদন্ত) সাহাবুদ্দিন চুপ্পু বলেন, আমরা মনে করি দুদক মিডিয়া পরিপূরক। গণমাধ্যমের সহযোগিতা পেয়ে দুদক এগিয়ে যাচ্ছে। গণমাধ্যমও সব সময় দুদকের পাশে থাকবে।