‘যখন প্রয়োজন ঠিক তখনি বিয়ের পিঁড়িতে বসবো’

বিনোদন ডেস্ক

0
255

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। সর্বশেষ ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করে দর্শকপ্রিয়তার শীর্ষে ছিলেন এই অভিনেত্রী। বর্তমানে ভালোবাসা দিবসের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। ইতোমধ্যে মিজানুর রহমান আরিয়ানের ‘আস্থা’ ও মাবরুর রশিদ বান্নার ‘বেকার ছেলে’ শিরোনামের দু’টি নাটকের কাজ শেষ করেছেন।

মেহজাবিন চৌধুরী। ফাইল ছবি

দুটি নাটকেই তার বিপরীতে রয়েছেন আরেক জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তাই নাটক দুটি নিয়ে অনেক আশাবাদী মেহজাবিন। এ প্রসঙ্গে মেহজাবিব বলেন, দুই নাটকের গল্প দু’রকম। মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’র কথা নতুন করে কিছু বলার নেই। তারই নির্মাণে ‘আস্থা’ নাটকের গল্পটিও বেশ চমৎকার। আর ‘বেকার ছেলে’ নাটকটি নতুন বছরের ভালো নাটকগুলোর একটি হবে বলে আমি আশা করছি।

তিনি বলেন, নতুন নাটকে মানুষ নতুন সামাজিক বার্তা পাবে। যেখানে বেকারদের প্রতি আমাদের দৃষ্টিভঙ্গি তুলে ধরা হয়েছে। আশা করি সব কিছু মিলিয়ে চলতি বছরের সেরা নাটক হতে যাচ্ছে ‘বেকার’।

ধারাবাহিক নাটক প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, একক নাটক ও টেলিছবির কাজ করতে আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। ধারাবাহিক নাটকের জন্য অনেক সময় প্রয়োজন। এ ছাড়া অনেক সময় ধারাবাহিক নাটকে গল্পের সমন্বয় থাকে না। পর্বের প্রয়োজনে চরিত্র বড় করা হয়। এটি দর্শকদের বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়। একক নাটক ও টেলিছবি প্রচারের পরই দর্শকদের প্রতিক্রিয়া জানা যায়। দর্শকদের প্রতিক্রিয়ার ওপর পরবর্তী কাজের জন্য নিজেকে প্রস্তুত করতে সহজ হয় বলে আমি মনে করি।

বিয়ে নিয়ে এক প্রশ্নের জবাবে মেহজাবিন বলেন, এই সময়ে আমি আমার কাজকে ভালোবাসি। কাজকেই আমি সব কিছুর আগে প্রাধ্যান্য দিয়ে থাকি। কাজের সঙ্গেই আমার প্রতিদিনের প্রেম-ভালোবাসা। এছাড়া আমার পরিবার থেকে বিয়ের জন্য কোনো প্রকার চাপ নেই। যখন মনে হবে প্রয়োজন ঠিক তখনি বিয়ের পিঁড়িতে বসবো। বিয়ে নিয়ে কোনো লুকোচুরি করবো না।

অর্থসূচক/এইচজে