আগামি বছরই জীবনের জুটি বাঁধছেন রণবীর-ক্যাট!

0
64

ranbir-katrinaপ্রচলিত আছে মন নাকি কাঁচের মত। ভাঙ্গলে তা আর কখনই জোড়া লাগে না। তবে এই প্রচলিত কথাটি বলিউডের যে অভিনয়শিল্পীদের ক্ষেত্রে নেহায়েতই বেমানান তা আরও একবার প্রমাণ করলেন বলিউডের বহুল আলোচিত তারকা যুগল রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ।

কিছুদিন আগেও রণবীর-ক্যাটরিনার প্রেমের সম্পর্কের ভাঙন নিয়ে সরব ছিল ভারতীয় মিডিয়া। তাতে বলা হয়েছিল, বিয়েতে রাজি না হওয়ায় রণবীরের সঙ্গে সম্পর্কের অবসান ঘটিয়েছেন ক্যাটরিনা। এ বছর শুরুতে নিউইয়র্ক সফরে যান রণবীর-ক্যাটরিনা। সেখানে রণবীরকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন ক্যাটরিনা। কিন্তু বিয়ের ব্যপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে রণবীর আরও সময় নেওয়ায় ক্যাটরিনা ক্ষিপ্ত হয়ে রণবীরের সঙ্গে কয়েকদিন কথা বলাও বন্ধ করে দেন।

অবশেষে সব জল্পনা-কল্পণার অবসান ঘটিয়ে আগামি বছরই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন বলিউডের বহুল আলোচিত এ তারকা যুগল। টাইমস অব ইন্ডিয়ার এক খবরে বলা হয়েছে ২০১৪ সালের জুন মাসের পর ক্যাট নতুন কোনো ছবির শুটিং শিডিউল দেননি। তার তাতেই বলিউড পাড়ায় গুজ্ঞন উঠেছে ওই সময়টাতেই জীবনের জুটি বাঁধছেন বলিউডের ‘আজব প্রেম কি গজব কাহানি’র জুটি।

২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে গিয়েই একে অন্যের কাছাকাছি আসেন রণবীর-ক্যাট। বলিউডের প্রেমের চিরাচরিত রীতি মেনে বরাবরই নিজেদের মধ্যে বন্ধুত্বের বাইরে আর কোনো সম্পর্ক নেই বলে দাবি করে এসেছেন তারা। কিন্তু নানা কীর্তিকলাপের জন্য তাদের প্রেমের বিষয়টি এখন নতুন দিকে মোড় নিচ্ছে।