অবশেষে হাবিব-ফুয়াদের ‘চলো না’

বিনোদন ডেস্ক

0
131

অবশেষে প্রকাশিত হয়েছে ফুয়াদ আল মুক্তাদিরের সংগীতায়োজনে হাবিব ওয়াহিদের বহুপ্রতিক্ষীত ‘চলো না’র মিউজিক ভিডিও। আসিফ ইকবালের কথায় গানটির সুরও করেছেন হাবিব। শ্রীলংকার কলম্বো ও গলেতে মিউজিক ভিডিওর শুটিং করা হয়েছে।

‘চলো না’ মিউজিক ভিডিওতে হাবিব ওয়াহিদ শার্লিনা হোসেন।

‘চলো না’ মিউজিক ভিডিওটি তৈরি করেছেন জনপ্রিয় নির্মাতা তানিম রহমান অংশু। হাবিবের সঙ্গে শ্রীলঙ্কার মনোরম কিছু লোকেশনে মডেল হয়েছেন শার্লিনা হোসেন।

এ প্রসঙ্গে ফুয়াদ আল মুক্তাদির বলেন, প্রথমবারের মতো হাবিবের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত। এমন না যে হাবিব সুর করার পর আমি শুধু মিউজিক করেছি। সুর শুরু থেকে শেষ করা পর্যন্ত ও আমার সঙ্গে শেয়ার করেছে। আমিও তার সঙ্গে কথা বলে, ধারণা শেয়ার করে মিউজিক করেছি। মানে একেবারে রিয়েল কোলাবরেশন যেটাকে বলা হয়।

তিনি বলেন, যারা ইডিএম পছন্দ করেন তাদের এ গান ভাল লাগবে, আবার যারা হারানো দিনের গান পছন্দ করেন তাদেরও ভালো লাগবে। আমাদের গানের নিয়মিত শ্রোতারাও এ গান এনজয় করবেন।

অন্যদিকে গীতিকার আসিফ ইকবাল বলেন, হাবিব ও ফুয়াদের কাজ নিয়ে নতুন করে বলার কিছু নেই। অসাধারণ সব সৃষ্টির মাধ্যমে তারা শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। এবার তাদের সঙ্গে গান করেছি।

অর্থসূচক/এইচজে