অসাম্প্রদায়িক রাজনীতির ধারা অব্যাহত রাখুন: যুব মৈত্রী

Jubo maitree

Jubo maitreeঅসাম্প্রদায়িক-গণতান্ত্রিক রাজনীতির ধারা অব্যাহত রাখতে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন যুব মৈত্রী। বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তারা এ আহবান জানান।

মানববন্ধনে তারা বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য এবং দেশ ও দেশের মানুষকে পুড়িয়ে অসাংবিধানিক পথে ক্ষমতায় যেতে চায়। তার এ অপচেষ্টা রুখতে হবে।

দেশব্যাপী বিএনপি-জামায়াতের হরতাল-অবোরধের নামে নাশকতা,আগুনে পুড়িয়ে সাধারণ মানুষ খুনের প্রতিবাদে দেশবাসীকে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থি বিএনপি-জামায়াত দেশব্যাপী হরতাল-অবরোধের নামে নাশকতা চালিয়ে সাধারণ মানুষ খুন করে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

নাশকতাকারী সন্ত্রাসী বিএনপি-জামাতের বিচারের দাবিতে আগামি ২১ ডিসেম্বর সারা দেশে জেলা ও উপজেলায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালন করবে বলেও ঘোষণা দেন তারা।

এ সময় দেশের অভ্যন্তরীণ রাজনীতিতে বিদেশীদের প্রভাব বিস্তারে দুই দলের নেতৃবৃন্দের সমালোচনাও করেন তারা।

সংগঠনের সভাপতি মোস্তফা আলমগীর রতনের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মুর্শিদা আখতার ডেইজী,সাধারণ সম্পাদক সাব্বাহ আলী খান,সহ-সাধারণ সম্পাদক আব্দুল আহাদ মিনার,কামরুল হাসান,প্রচার সম্পাদক মাহবুবুল আলম সোহেল মোতাসিম বিল্লাহ সানী, ওমর ফারুখ প্রমুখ।

জেইউ/