অনুশকার চোখ রক্তাক্ত, ক্ষোভে পরিপূর্ণ!

বিনোদন ডেস্ক

0
93

সদ্য দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। দেশে ফিরেই ‘জিরো’ ছবি দিয়ে বছর শুরু করেছেন এই অভিনেত্রী। এরই মাঝে আবার খবরের শিরোনামে এলেন ‘পরী’ নিয়ে! নাহ, এ ‘পরি’ রূপকথার নয়, এ কাহিনি কঠিন বাস্তবের। আগেই প্রকাশ পেয়েছিল ‘পরী’ ছবির ফার্স্ট লুক। এবার সামনে এল টিজার।

পরী ছবিতে আনুশকা শর্মা।

ইন্ডিয়ান টাইমস এক প্রতিবেদনে জানায়, মঙ্গলবার রাতে আনুশকা শর্মা নিজেই তার সামাজিক যোগাযোগ মাধ্যমে টিজারটি পোস্ট করেন। প্রথমে পোস্টারের লুকেই দেখা যায় তার চরিত্রকে। কিন্তু ধীরে ধীরে মুখে ফুটে ওঠে আঘাতের চিহ্ন। যা থেকে চুঁইয়ে চুঁইয়ে পড়তে থাকে রক্ত। লাল টাটকা রক্ত।

টিজারে দেখা যায়, ‘পরি’র চোখও রক্তাক্ত। ক্ষোভে পরিপূর্ণ। কিন্তু কী বলতে চায় সে? কেনই বা চোখে এত ক্ষোভ, ব্যথা? সেই প্রশ্ন জিইয়ে রাখল পরীর এই নতুন টিজার। যার উত্তর মিলবে আগামী মার্চ মাসের ২ তারিখ দোল উৎসবের ঠিক আগে।

বিয়ের পর সম্ভবত ‘পরি’ই হতে যাচ্ছে আনুশকা শর্মার রিলিজ হওয়া প্রথম ছবি। ছবিতে আনুশকা ছাড়াও অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। নবাগত পরিচালক প্রোসিত রায়ের এ ছবিতে আনুশকার সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করেছেন টলিউডের এই নায়ক।

অর্থসূচক/এইচজে