নতুন প্রেমে জ্যাক!

বিনোদন ডেস্ক

0
161

হলিউডের হার্টথ্রব অভিনেতা লিওনার্ডো ডিক্যাপ্রিও আর্জেন্টিনার ২০ বছর বয়সী মডেল ক্যামিলা মোরোনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। নতুন প্রেমিকার সঙ্গে কলোরাডোয় তার ক্রিসমাস কাটানোর খবর থেকে এমনটাই মনে হচ্ছে। খবর ডেইলি মেইলের।

ডেইলি মেইল এক প্রতিবেদনে জানায়, হলিউডের হার্টথ্রব অভিনেতা লিওনার্ডো ডিক্যাপ্রিওর বর্তমান বয়স ৪৩। কিন্তু তিনি প্রেম করছেন ২০ বছর বয়সী মডেলের সঙ্গে। আর্জেন্টিনার মডেল হলেও হলিউডের সঙ্গে মরোনের পরিবারের সম্পর্ক ভালই। তার মা লুসিয়া সোলার বয়স ৩৮। তার প্রেমিক হচ্ছেন ৭৭ বছর বয়সী আল পাচিনো।

মডেল ক্যামিলা মোরোন।

জানা গেছে, অভিনেতা লিওনার্ডো ডিক্যাপ্রিও বরাবরই স্বর্ণকেশী তন্বী ফ্যাশন মডেলদের প্রতি আকৃষ্ট। এর আগে তার বান্ধবী ছিলেন ভিক্টোরিয়াজ সিক্রেটের মডেল জিসেল বান্ডশেন ও বার রাফেলি। লিও আর মোরোনেকে বেশ কয়েকবারই একসঙ্গে এক ফ্রেমে ধরেছেন ফটোগ্রাফাররা।

মডেল ক্যামিলা মোরোন।

এ সপ্তাহেই তাদেরকে একসঙ্গে একটি ব্যক্তিগত উড়োজাহাজ থেকে নামতে দেখা গেছে। তবে অনেকেই বলছেন মোরোনের সঙ্গে লিওর সম্পর্ক তার আগের প্রেমগুলোর মতো ঠুনকো নয়।

মডেল মোরোনে শুধু একজন মডেলই নন। ২০১৩ সালে তার অভিনীত ছবি ‘বুকোওস্কি’ মুক্তি পেয়েছিল। বর্তমানে তিনি ব্রুস উইলিসের সঙ্গে নতুন ছবি ‘ডেথ উইশে’ অভিনয় করছেন।

অর্থসূচক/এইচজে