মিতালিকে কোহলিদের কোচ হিসেবে দেখতে চান শাহরুখ

অর্থসূচক ডেস্ক

0
54
বলিউড কিং শাহরুখ খান ও ভারতীয় নারী ক্রিকেটার মিথালি রাজ (ছবি- সংগৃহিত)

দুই বারের বিশ্বকাপ জয়ী ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজকে কোহলিদের কোচ হিসেবে দেখতে চান বলিউড কিং শাহরুখ খান। নারী ক্রিকেটের ইতিহাসের সর্বোচ্চ রান সংগ্রাহকের কাছে এমনটাই প্রত্যাশা বলে ‘টেড টকস ইন্ডিয়া নাই সোচ’ নামে একটি টিভি শোতে জানান শাহরুখ।

বলিউড কিং শাহরুখ খান ও ভারতীয় নারী ক্রিকেটার মিথালি রাজ (ছবি- সংগৃহিত)

অনুষ্ঠানে উপস্থিত মিথালির সঙ্গে আলাপচারিতায় শাহরুখ বলেন, আপনাকে একদিন ভারতীয় পুরুষ ক্রিকেট দলের কোচ হিসেবে দেখতে চাই আমি।

বিশ্বকাপে এক হাজার রান করা একমাত্র নারী ক্রিকেটার মিতালি রাজ হেসে জবাব দেন, আমি সব সময় আমার সর্বোচ্চটাই দিতে চাই।

অনুষ্ঠানে নিজের ক্রিকেট ভাবনা শাহরুখের কাছে তুলে ধরেন ৩৫ বছর বয়সী এই  ক্রিকেট তারকা মিতালি। তিনি বলেন, যখন আপনি মাঠে নামেন, যখন আপনার এবং আপনার গোটা দলের দিকে সাধারণ মানুষ একটা সাফল্যের জন্য তাকিয়ে থাকে, তখন সেটি কেবল আর একটি খেলা থাকে না।তাই সর্বোচ্চ মনোযোগটা ধরে রাখা তখন আমাদের দায়িত্বের পর্যায়েই পড়ে।

ক্রিকেটের বাইরে বই পড়তে ভালোবাসেন মিতালি। গত নারী বিশ্বকাপের সময় ড্রেসিং রুমে বই পড়ার সময় মিতালির একটি ছবি বেশ ভাইরাল হয়। এটি নিয়েও প্রশ্ন করেন শাহরুখ। জবাবে মিতালি বলেন, প্রত্যাশার চাপ থেকে নিজেকে নির্ভার করতেই ম্যাচের সময় বা আগে আমি বই পড়ি। এটি চাপ কাটানোসহ ভালোমতো পারফরম করতে বেশ কাজে দেয়।

উল্লেখ, ভারতীয় নারী ক্রিকেট দলের একমাত্র অধিনায়ক হিসেবে দুই বার বিশ্বকাপ জেতেন মিতালি রাজ। ২০০৫ সালে প্রথম বার এবং ২০১৭ সালে সর্বশেষ বিশ্বকাপ জেতেন তিনি।

অর্থসূচক/এইচ আর