প্রেসক্লাবের সামনে জাতীয় সঙ্গীত

0
86
gonotantok dol

gonotantok dolজাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হলো আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি আমরাও গাইবো অনুষ্ঠানটি। বুধবার সকাল ১১টায় শুরু হয় অনুষ্ঠান।

অনুষ্ঠানটির আয়োজন করে জাতীয় গণতান্ত্রিক লীগ, ন্যাপ ভাসানী, জয়বাংলা পার্টি ও শহীদ কাজী আরেফ ফাউন্ডেশন।

আমরাও গাইবো অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহীদ কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সচিব পিএসসির সদস্য ও বিনিয়োগ বোর্ডের চেয়ারম্যান ইতিহাসবিদ সিরাজ উদ্দীন আহেমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ব বাঙালি সম্মেলনের সভাপতি, বিপ্লবী কবি মুহাম্মদ আবদুল খালেক, সাপ্তাহিক আজকের সূর্যোদয়ের প্রধান সম্পাদক খোন্দকার মোজাম্মেল হক, বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির সম্পাদক এম.এ.করিম, ভোরের সময়ের প্রধান সম্পাদক শেখ নওশের আলী, সাধনা সংসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দেলোয়ার হোসেন ভূইয়া, মিরপুর থানা আওয়ামী লীগ নেতা আ.স.ম মোস্তফা কামাল ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক রোকন উদ্দিন পাঠান ও জয় বাংলা সাংস্কৃতিক জোটের অন্যতম নেতা লোকমান হোসেন।

এছাড়াও আমরাও গাইবো অনুষ্ঠানে অংশগ্রহণ করেন- জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম.এ.জলিল, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান মোসতাক আহমেদ ভাসানী, কাজী আরিফ ফাউন্ডেশনের সহ-সভাপতি খন্দকার হেনা মাসুদ, জাতীয় গণতান্ত্রিক লীগের সাধারণ সম্পাদক সমির রঞ্জন দাস প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আজকের এই স্বাধীনতা দিবসে আমাদের শপথ হউক জাতিকে ঐক্যবদ্ধ করে বাঙালিদের আকাঙ্খিত বঙ্গবন্ধুর সোনার বাংলা, অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, ক্ষুধাদারিদ্রমুক্ত করে একটি আধুনিক বাংলাদেশ গড়ে তোলা।

কেএফ