সানি লিওনকে ভারত থেকে বিতাড়িত করার দাবি হিন্দু সমিতির

0
90
sunny

sunnyরাগিনী এমএমএস টু-তে ভারতীয় সংস্কৃতি, মর্যাদা ও হিন্দু দেব-দেবীর ওপর আঘাত হানার অভিযোগে কেবল সিনেমার প্রদর্শনীই বাতিল নয়, সানি লিওনকে ভারত থেকে বের করে দেওয়ার দাবি জানিয়েছে হিন্দু জনজাগ্রুতি সমিতি।

তবে সমিতির অভিযোগ বোর্ডের বিরুদ্ধেও। তাদের বক্তব্য, ছবিটি শুরু হচ্ছে শ্রী হনুমান চালিসা-র মন্ত্রোচ্চারণ দিয়ে; হিন্দুদের কাছে যা অত্যন্ত পবিত্র। শ্রী হনুমান চালিসাকে ছবিতে ব্যবহারের ফলে সামাজিক ও সাম্প্রদায়িক উত্তেজনা ছড়াচ্ছে যার জন্য দায়ী বোর্ড।

সানি লিওনকে কুখ্যাত পর্নোনায়িকা হিসেবে উল্লেখ করা হয়েছে সমিতির স্মারকলিপিতে। বলা হয়েছে, লিওন ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু সেই ছবিতে হিন্দুদের কাছে পরম শ্রদ্ধার দেবতা, আদর্শ চরিত্রের অধিকারী শ্রী হনুমানকে ব্যবহার করে হিন্দুদের ভাবাবেগকে অপমান করা হয়েছে। তাই আমাদের দাবি, রাগিনী এমএমএস-২কে অবিলম্বে নিষিদ্ধ করতে হবে। আর যে সানি লিওন আজকের যুব প্রজন্মকে বিকৃত বাসনার রাস্তায় ঠেলে দিচ্ছেন, তাঁকেও তাড়াতে হবে ভারত থেকে।

সমিতির বক্তব্য, বর্তমানে সমাজে নীতিবোধ এমনিতেই তলানিতে ঠেকেছে। ধর্ষণ, নারীদের ওপর অত্যাচার, যৌন নিগ্রহ প্রতিদিন বাড়ছে। এই পরিস্থিতিতে এটা খুব দুর্ভাগ্যজনক যে, এমন ধরনের ছবি বানানো হচ্ছে যা বিকৃত কাম, কুরুচিপূর্ণ দৃশ্যের মাধ্যমে সমাজকে রসাতলে নিয়ে যাচ্ছে।

সমিতি হুঁশিয়ারি দিয়েছে, ছবিটি নিষিদ্ধ করা না হলে যে সব প্রেক্ষাগৃহে সেটি দেখানো হবে, তার বাইরে তারা বিক্ষোভ দেখাবে।

এসএসআর