ট্রেলার দেখিয়ে মুক্ত হলেন নিরব!

বিনোদন ডেস্ক

0
151

নির্মাতা অনন্যা মামুনের জন্য মালয়েশিয়ায় বেশ ভয়াবহ এক অভিজ্ঞতার শিকার হলেন বাংলাদেশী শিল্পীরা। সম্প্রতি নির্মাতার সঙ্গে একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে সেখানে বেশ হেনস্তায় পড়ে দলটি। ইতোমধ্যে মালয়েশিয়া পুলিশ মানব পাচারের অভিযোগে নির্মাতা মামুনকে আটক করেছে।

নায়ক নিরব। ফাইল ছবি

এ ঘটনায় সেখানে অবস্থানরত শিল্পীরা তাড়াহুড়ো করে দেশে ফেরেন। তবে ফেরার সময় মালয়েশিয়া এয়ারপোর্টে তাদের নানা প্রশ্নের উত্তর দিতে হয়েছে। মালয়েশিয়াগামী ওই দলে ছিলেন পরিচালক দেবাশীষ বিশ্বাস, সংগীতশিল্পী আসিফ আকবর, চিত্রনায়িকা আইরিন, মিষ্টি জান্নাত, চিত্রনায়ক নিরব হোসেন, ইমন, আমান রেজা, মডেল ও অভিনয়শিল্পী আনিকা কবির শখ, আশনা হাবিব ভাবনা, কবির তিথি ও গানের দল চিরকুট।

দেশে ফিরে নায়ক নিরব সাংবাদিকদের জানান, অনেকদিন পর মালয়েশিয়া যাই। সঙ্গে ইমন ছিল। দুজনে বেশ আনন্দ করি, মজা করি। রোববার স্থানীয় সময় বিকেল ৫টার দিকে অনন্য মামুনের সঙ্গে কথা হয়। অনুষ্ঠান শেষে জানতে পারি তিনি আটক হয়েছেন।

তিনি জানান, নির্মাতা অনন্যা মামুনের সঙ্গে ৫৭ জন আটকের পর কুয়ালালামপুরে বিমানবন্দরের ইমিগ্রেশনে যেতেই ভয় পাচ্ছিলাম আমরা সবাই। সেখানে জিজ্ঞাসাবাদের সময় আমি মোবাইল ফোনে থাকা নিজের অভিনীত চলচ্চিত্রের ট্রেলার দেখাই। এরপরই ইমিগ্রেশনের কর্মকর্তারা বেশ সম্মান দেখিয়ে আমাকে ছাড় পত্র দেয়।

অর্থসূচক/এইচজে