কোহলি-আনুশকার রাজকীয় রিসেপশন

বিনোদন ডেস্ক

0
99

ইতালিতে বিয়েটা লুকিয়ে সারলেও দেশে ফিরে রাজধানী দিল্লীতে বেশ ঘটা করেই রিসেপশানের আয়োজন করেছেন ‘বিরুশকা’। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে ২২গজের হাই প্রোফাইল অতিথি, কে না ছিলেন এই পাওয়ার কাপলের রিসেপশনে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লির তাজ হোটেলের ডিপ্লোম্যাটিক এনক্লেভ দরবার হলে শুরু হয় বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিবাহোত্তর সংবর্ধনা।

বৃহস্পতিবার বিরুষ্কার সেই রিসেপশনের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। সূত্র ইন্ডিয়ান টাইমস

বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়াহোত্তর সংবর্ধনায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

রিসেপশনে আনুশকা সেজেছেন লাল বেনারসিতে। টানা খোঁপায় ভরা গাজরা, কপালে লাল টিপ আর সিঁথি ভরা সিঁদুরে একদম বাঙালি বধুর মতই লাগছিল আনুশকা শর্মাকে। অন্যদিকে স্বর্ণের বোতাম দেওয়া কালো শেরওয়ানি এবং সাদা চোস্ত পরে বিরাটকেও লাগছিল অসাধারণ। অনুষ্কার রিসেপশনের শাড়ি ও গয়নারও ডিজাইন করেছেন বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

রিসেপশনের জমকালো রাতে যখন তারা একে অপরের হাত ধরে আস্তে আস্তে হেঁটে এলেন অতিথি আপ্যায়নের জন্য, গোটা দেশের সংবাদমাধ্যমের ফ্ল্যাশ তখন একের পর এক ঝলসে উঠে।

পুরো অনুষ্ঠানে খুব হাসিখুশি দেখা যায় বিরাট-আনুশকা দম্পতিকে। একপর্যায়ে নাচে গানে মেতে ওঠেন সবাই। নাচতে দেখা যায় সদ্য বিবাহিত জুটিকেও। বেনারসি শাড়ি পরেই দিব্যি নাচলেন আনুশকা। সঙ্গে যোগ্য সঙ্গ দেন বর কোহলি।

আগামী ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে বলিউড ও ক্রিকেট জগতের ব্যক্তিত্বদের নিয়ে আরেকটি জমকালো বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন বিরুষ্কা। ইতোমধ্যে মুম্বাইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

Virushka Dancing at their reception ?

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

❤️❤️? #virushka #virushkareception #anushkasharma #viratkohli

A post shared by Sara (@virushka_folyf) on

অর্থসূচক/এসবিটি