মা হচ্ছেন কেট উইন্সলেট
মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

মা হচ্ছেন কেট উইন্সলেট

Kate-Winslet-1গত বছরের ডিসেম্বরে অনেকটা চুপিসারেই তৃতীয়বারের মতো বিয়ের পিড়িঁতে বসেন কেট উইন্সলেট। তার থেকে বয়সে তিন বছরের ছোট নেড রকনরোলের সঙ্গে গাঁটছড়া বাধেঁন এই অস্কারজয়ী অভিনেত্রী।

 

নেড রকনরোলের সাথে দাম্পত্য জীবনের এক বছরের মাথায় এবার মা হতে যাচ্ছেন তিনি। এটা হবে এই দম্পতির প্রথম,কিন্তু কেটের তৃতীয় সন্তান। এ বছরের শেষ দিকে শিশুটি পৃথিবীর আলো দেখবে বলে আশা করা হচ্ছে।

এর আগে এই তারকা পরিচালক জিম থ্রিপলিটনের সাথে ঘর করেছেন ৩ বছর এবং পরিচালক স্যাম মেন্ডেসের সাথে ৭ বছর। প্রথম স্বামী জিম থ্রেপলেটনের সঙ্গে সংসার জীবনে তার মিয়া নামে ১২ বছর বয়সী এক কন্যা সন্তান আছে। আবার দ্বিতীয় স্বামী মেনডেসের সঙ্গে দাম্পত্যজীবনে জোয়ে নামের আরেকটি ছেলে সন্তানও আছে।

কেটের মুখপাত্র সারা কিন জানিয়েছেন, আমি নিশ্চিত করছি, কেট উইন্সলেট আবার মা হতে চলেছেন। খবরটা শুনে তিনি এবং তার সন্তানের বাবা নিড খুব খুশি হয়েছেন।

উইন্সলেট ও মেন্ডেজ বর্তমানে বাস করছেন নিউ ইয়র্ক সিটির গ্রীনিচ ভিলেজ-এ। এছাড়া ইংল্যান্ড-এর গ্লুচেস্টারশায়ার-এর চার্চ ওয়েস্টকোট-এর ছোটো একটা গ্রামে তাঁদের একটা কাছারি বাড়ি আছে। সেখানেও তারা মাঝে-মধ্যে সময় কাটাতে যান।

টেলিভিশনে অভিনয়ের মাধ্যমে উইন্সলেট তাঁর পেশাজীবন শুরু করেন। তারপর টাইটানিক ছবির মাধ্যমে বিশ্বব্যাপী তারকা খ্যাতি অর্জন করেন। পাঁচবার অস্কারের জন্য মনোনয়ন পেলেও শেষমেশ ২০০৮ সালে দ্যা রিডার মুভির মাধ্যমে অস্কার জয় করেন কেট।

এই বিভাগের আরো সংবাদ