এখনই নয় ‘ভালো থেকো’

বিনোদন ডেস্ক

0
145

আরিফিন শুভ ও তানহা তাসনিয়া অভিনীত ও জাকির হোসেন রাজু পরিচালিত রোমান্টিক ছবি ‘ভালো থেকো’ মুক্তির তারিখ স্থগিত করা হয়েছে। আগামী ২২ ডিসেম্বর ছবিটি মুক্তির কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত ওই তারিখে ছবিটির মুক্তি স্থগিত করা হয়েছে।

আরিফিন শুভ ও তানহা তাসনিয়া। ফাইল ছবি

‘ভালো থেকো’ ছবিটি প্রযোজনা করেছেন ‘দ্য অভি কথাচিত্র’। এ বিষয়ে প্রতিষ্ঠানটি কর্ণধার জাহিদ হাসান অভি জানান, আপাতত মুক্তি পাচ্ছে না ‘ভালো থেকো’ ছবিটি। আগামী বছরের প্রথমদিকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিগগিরই মুক্তির সময় জানিয়ে দেওয়া হবে।

স্থগিত হওয়ার কারণ হিসেবে তিনি বলেন, আমরা দেখেছি বছরের শেষ দিকে ছবির ব্যবসা খুব একটা ভালো যায় না। তাছাড়া হল মালিকরা চাচ্ছেন এখন যেন ছবিটি মুক্তি না দেই। সেজন্য মুক্তির তারিখ আপাতত স্থগিত করেছি।

ছবিটির পরিচালক জাকির হোসেন রাজু বলেন, পরিচালকের দায়িত্ব শুধু ছবি বানানো, আর মুক্তির বিষয়টি প্রযোজকের ব্যাপার। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি আমিও তাই জানি। কিন্তু এখন জেনেছি ওই তারিখে মুক্তি দেওয়া হবে না। আগামী বছর মুক্তি দেওয়া হবে।

‘ভালো থেকো’ ছবিতে আরিফিন শুভ ও তানহা তাসনিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন আমজাদ হোসেন, কাজী হায়াৎ, আসিফ ইমরোজ, তানিন সুবাহ, রেবেকা প্রমুখ।

অর্থসূচক/এইচজে