বাংলালিংক এর থ্রিজি এবার নারায়নগঞ্জে

0
67

3G in Narayanganj picদেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর বাংলালিংক তাদের থ্রিজি সেবা নারায়নগঞ্জে বাণিজ্যিকভাবে চালু করেছে। সর্বসাধারণের সাড়া জাগানো উপস্থিতিতে এবং প্রাণবন্ত অংশগ্রহণে এক জমকালো র‌্যালীতে বেলুন উড়ানোর মধ্য দিয়ে বাংলালিংকের এ সেবা উদ্বোধন হয়।

সোমবার বিকেলে নারায়নগঞ্জ শহরে এক সংবাদ সম্মেলনে নারায়নগঞ্জের ডেপুটি কমিশনার মনোজ কান্তি বড়াল এবং পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এর উস্থিতিতে এই সেবা চালু করা হয়।

থ্রিজি সেবা চালু করার মাধ্যমে নারায়নগঞ্জ শহরের জনগণকে প্রযুক্তির নতুন এক দিগন্তে নিয়ে যাবে। কারণ বাংলালিংকের স্লোগানই হচ্ছে ‘সবার জন্য বাংলালিংক থ্রিজি’  যা গ্রাহকদের উচ্চ গতিসম্পন্ন ডাটা কানেক্টিভিটির সুবিধা পাওয়ার ক্ষেত্রে দুর্দান্ত অভিজ্ঞতা অর্জনের সুযোগ দেবে। বাংলালিংকের থ্রিজি সেবা গ্রহণকারী একজন গ্রাহক ভিডিও কলও করতে পারবেন। এদেশে বাংলালিংকই হলো প্রথম মোবাইল ফোন অপারেটর যা গ্রাহকদের জন্য লোকাল রেডিও অ্যাপস, অডিও স্ট্রিমিং ও ভিডিও স্ট্রিমিং সার্ভিস এবং আরো কিছু প্রয়োজনীয় মোবাইল পোর্টালসহ থ্রিজি উপযোগী নানা কনটেন্ট সেবা নিয়ে এসেছে।

বাংলালিংকের  হেড অফ ম্যাস মার্কেট এন্ড ডিস্ট্রিবিউশন মারুফ মিজান বলেন, ‘‘বাংলালিংক সব সময়ই তার প্রতিশ্রুতির আলোকে বাংলাদেশের টেলিযোগাযোগ প্রযুক্তির নিত্যনতুন সেবা প্রবর্তনে অগ্রণী ভূমিকায় থাকে। সে অনুযায়ী অধিকতর উন্নত মানের সেবা দিতেই নারায়নগঞ্জে উদ্বোধন করা হলো থ্রিজি সেবা”।

বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক যাদের প্রায় দুই কোটি ৯০ লাখের মত গ্রাহক রয়েছে। প্রসঙ্গত, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ডভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।

সংবাদ সম্মেলনে বাংলালিংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেড অফ ম্যাস মার্কেট এন্ড ডিস্ট্রিবিউশন মারুফ মিজান, রিজিওনাল সেল্স ম্যানেজার সাইদ লিয়াকত হোসেন, পিআর এন্ড কমিউনিকেশন অ্যাসোসিয়েট ম্যানেজার ইফতেখার আযম শাফিন।

সাকি/