মুন্সীগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত ১৩

0
62
munshiganj

munshiganjমুন্সীগঞ্জের গজারিয়ায় নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১৩ জন আহত হয়েছে। সোমবার সকালে দক্ষিণকান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ছোটন প্রধান ওরফে মাহবুব (২৪) নামে এক ছাত্রলীগ কর্মীর অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নির্বাচনী কোন্দল নিয়ে সকালে স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার মমুন গ্রুপ এবং শ্রমীক ইউনিয়নের সভাপতি আমানুল্লাহ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

এ সময় উভয়পক্ষ ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ১৩ জন আহত হয়। আহতদের প্রথমে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ছোটনসহ তিনজনের অবস্থার অবনতি হলে তাদের ঢামেকে স্থানান্তর করা হয়।

ছোটনের বাবা খোকন প্রধান জানান, ছোটন ড্যাফোডিল ইউনিভার্সিটির আইন বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। সে ছাত্রলীগ করে। সকালে শহিদুল্লাহ, মমিন, মিজান ও বাতেনসহ কয়েকজন মিলে তাদের ওপর হামলা করে। এতে সে মারাত্মকভাবে আহত হয়।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন-অর-রশিদ জানান, নির্বাচানী কোন্দল নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। তবে পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে তিনি জানান।

কেএফ