সিডর সুমন হবেন রসিক লাল
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

সিডর সুমন হবেন রসিক লাল

SIDRরসিক লাল চরিত্রে এবার অভিনয় করবেন সিডর সুমন। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র “ঝাল-মুড়ি”। এই চলচ্চিত্রের পুরোটা জুড়েই থাকবে রোমান্টিক কমেডি। এবার তৃতীয় নম্বর চলচ্চিত্রে কাজ করবেন সিডর সুমন।

 

এর আগে তিনি আশরাফ শিশিরের সরকারি অনুদানের চলচ্চিত্র “গাড়িওয়ালা” ও এম ফেরদৌস রেজার ভৌতিক চলচ্চিত্র “ওয়ান ওয়ে রোড-মৃত্যুর পথ”  চলচ্চিত্রে অভিনয় করেন । এবার তৃতীয় চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন সিডর সুমন। এস আর প্রোডাকশন প্রযোজিত “ঝাল মুড়ি” চলচ্চিত্রের প্রধান কমেডি চরিত্রে অভিনয় করবেন তিনি।

 

এ চলচ্চিত্রের বিষয়ে সিডর সুমন বলেন, “এটি আমার তৃতীয় চলচ্চিত্র। এটি একটি রোমান্টিক কমেডি চলচ্চিত্র। রসিক লাল নামে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করব আমি”। রোমান্টিক কমেডি ধাঁচের চলচ্চিত্রটির কাহিনী লিখেছেন সোহেল রানা এবং সংলাপ লিখেছেন অনামিকা মন্ডল ও ইন্দ্রজিৎ ইমন।

 

তিনি আরও বলেন, এই চলচ্চিত্রটির শুটিং লোকেশন ঠিক করা হয়েছে দেশের বাইরে, ঢাকা এবং ঢাকার আশে পাশে। তবে দেশের পরিস্থিতির কারণে শুটিং শুরু করা সম্ভব হয়নি। নুতন বছরের শুরুতেই  শুটিং শুরু করবে বলে আশা করেন তিনি।

তিনি আশা করেন, এই চলচ্চিত্রটি দেখতে দর্শকরা আবার হলমুখী হবে। এটি ব্যবসাসফল হবে বলেও আশা করেন এই অভিনেতা।

ভিন্নধর্মী রোমান্টিক কমেডি ধাঁচের এই চলচ্চিত্রটি সবার কাছে গ্রহণযোগ্য হবে এমনটাই প্রত্যাশা করছেন চলচ্চিত্রটির পরিচালক সোহেল রানা।

এসইউএম/এমআরবি

 

 

এই বিভাগের আরো সংবাদ