নরসিংদীতে ট্রাক্টর ও পিকআপভ্যানের সংঘর্ষে নিহত ১,আহত ২

প্রতিনিধি

0
87

নরসিংদীতে ট্রাক্টর ও পিকআপভ্যানের সংঘর্ষে ১ জন নিহত হয়েছে, এতে আহত হয়েছে আরও ২ জন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

আজ শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরা এলাকায় এ ঘটনা ঘটে। হয়েছে। হতাহতরা সবাই নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অন্তর্গত মরজাল সাব-স্টেশনের শ্রমিক। নিহতের নাম সজীব (৩০), ও আহতদের নাম আজমল (২৮) ও ওবায়দুল (৩৪)। আজমলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় নিহত শ্রমিক সজীব।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, আজ সকালে রায়পুরা উপজেলার মরজাল পল্লী বিদ্যুৎ সমিতি অফিস থেকে ১০/১২জন শ্রমিক অফিসের একটি পিকআপভ্যানে করে বৈদ্যুতিক সরঞ্জাম নিয়ে নীলকুঠি এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে নারায়ণপুর ও নীলকুঠির মাঝামাঝি স্থানে এলে একটি ট্রাক্টর পিকআপভ্যানটিকে ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানে থাকা শ্রমিক সজীব, আজমল ও ওবায়দুল আহত হন। সঙ্গে থাকা অন্য শ্রমিকরা আহতদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সজীবকে মৃত ঘোষণা করে চিকিৎসক। শ্রমিক সজীব আড়াই বছর আগে দৈনিক মজুরির ভিত্তিতে মামা মুখলেছের সাথে এসে কাজ শুরু করেন। তাদের বাড়ি নীলফামারি জেলায়।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত তৎকালীন মেডিকেল অফিসার ডাক্তার নবী হোসেন জানান, সজীবকে নিয়ে আসলে আমরা মৃত অবস্থায় পাই। গুরুতর আহত আজমলকে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দিয়ে ছেঁড়ে দেওয়া হয়।

ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম কাউসার জানান- খবর পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃতদেহের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অর্থসূচক/মোস্তাফিজ/কে এম