দোহাজারীতে মার্সেল এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

0
71
Asia Electronics

Asia Electronicsচট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারীতে উদ্বোধন হলো দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম এশিয়া মার্কেটিং কোম্পানি।

পিআর এন্ড মিডিয়ার উপ-পরিচালক ফিরোজ আলম আজ রোববার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন।

এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সেরা ও আধুনিক প্রযুক্তিতে তৈরী মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোমঅ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। সম্প্রতি এই শো-রুমের উদ্বোধন করেন জনপ্রিয় চিত্রনায়ক ও মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আর. বি. গ্রুপের পিআর এন্ড মিডিয়া  বিভাগের নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর এবং মার্সেল মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান মোশারফ হোসেন রাজিব, এনসিসি ব্যাংক কেরানীরহাট শাখার ব্যবস্থাপক সৈয়দ নূর, দৈনিক প্রথম আলোর স্থানীয় প্রতিনিধি এম. এ. রাজ্জাক, দোহাজারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বেগ ও ডিস্ট্রিবিউটর মো. আখতার উদ্দিন আজম।

উদ্বোধনী অনুষ্ঠানে আমিন খান বলেন, মার্সেল বাংলাদেশের দ্রুত অগ্রসরমান ব্রান্ডের মধ্যে অন্যতম একটি। গুনেমানে অনন্য বলেই মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে। তিনি আশা করেন খুব শীঘ্রই মার্সেল ব্র্যান্ড বিশ্বের ইলেকট্রনিক্স বাজারে শীর্ষস্থান দখল করবে।

সাকি/