কুলিয়ারচরে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ২০
রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

কুলিয়ারচরে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ২০

shonghorsho_0মঙ্গলবার সন্ধ্যায় কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতি বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০ নেতা-কর্মী আহত হয়েছে। আহতদের কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ সময় ক্ষুব্ধ কর্মীরা আওয়ামী লীগ ও বিএনপির অফিস ভাংচুর ছাড়াও সমর্থকদের ৬টি দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুট-পাটের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশ-আওয়ামী লীগ-বিএনপি ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। পরে ভৈরবসহ আশপাশের বিভিন্ন থানা থেকে অতিরিক্ত পুলিশ নিয়ে প্রায় এক ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অবরোধের প্রতিবাদে ভৈরব-ময়মনসিংহ মহাসড়কের কুলিয়ারচরের ছয়সূতি বাস স্ট্যান্ড এলাকায় বিক্ষোভ মিছিল করে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। এ সময় উস্কানিমূলক স্লোগান দেয়ার অভিযোগে মিছিলে ইট-পাটকেল ছুঁড়ে মারে বিএনপি সমর্থকরা। এ নিয়ে দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকরা একে অন্যের অফিসে হামলা চালিয়ে আসবাবপত্রসহ ব্যাপক ভাংচুর করে। খবর পেয়ে বিএনপির নেতা-কর্মীরা একত্রিত হয়ে আওয়ামী লীগ কর্মীদের উপর হামলা করলে উভয় পক্ষের মাঝে তুমুল সংঘর্ষ বেঁধে গেলে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

এই বিভাগের আরো সংবাদ